কক্সবাজার, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

মোটরসাইকেল জব্দ

টেকনাফে অস্ত্রসহ যুবক আটক

কক্সবাজারের টেকনাফের ঝিমংখালী এলাকায় অভিযান চালিয়ে দেশীয় তৈরি একটি ওয়ানশুটারগানসহ মোঃশামিম (১৯) নামে এক যুবককে আটক করেছেন র‍্যাব।

শনিবার রাতে হোয়াইক্যই ইউপি ঐ এলাকা থেকে অস্ত্র ও মোটরসাইকেলসহ তাকে আটক করা হয়।আটক সেই একই ইউপি নয়াবাজার এলাকার নুর হোসেনের ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাব১৫ ক্যাম্পের সিঃ সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) অতিঃপুলিশ সুপার আবু সালাম চৌধুরী। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে হোয়াইক্যং ইউপি ঝিমংখালী জামে মসজিদের গেইটের সামনে টেকনাফ-কক্সবাজারগামী সড়কে উপর একজন মাদক কারবারি মোটরসাইকেলসহ অবস্থান করছে।এমন তথ্যে র‍্যাবের একটি চৌকস আভিযানিক দল উক্ত এলাকায় অভিযানে যায়।র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় মোটরসাইকেলসহ এক যুবককে আটক করতে সক্ষম হয়।পরে উপস্থিত স্বাক্ষীদের সামনে ধৃতের দেহ তল্লাশি করে দেশীয় তৈরি একটি ওয়ানশুটারগান পাওয়া যায়।

তিনি আরো বলেন, জিজ্ঞেসাবাদে জানা যায়, সেই মাদক ব্যবসার পাশাপাশি অস্ত্র কেনাবেচা করেন।উদ্ধারকৃত মোটরসাইকেল ও অস্ত্রসহ আটকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত: