কক্সবাজার, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

টেকনাফে আগ্নেয়াস্ত্রসহ আটক ২

আব্দুস সালাম::

কক্সবাজারের টেকনাফের হ্নীলা ইউনিয়নের রঙ্গীখালী জুম্মাপাড়া পাহাড়ে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫) সদস্যরা অভিযান চালিয়ে ৫টি অবৈধ আগ্নেয়াস্ত্রসহ ২ ডাকাতকে আটক করা হয়েছে। সোমবার ভোর সাড়ে ৫টার দিকে এই অভিযান চালানো হয়।

আটককৃতরা হলেন টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ৭ নং ওয়ার্ড রঙ্গীখালী জুম্মাপাড়ার কামাল হোসনের ছেলে হেলাল উদ্দিন (২০) ও একই এলাকার বাসিন্দা কালা মিয়ার ছেলে মো. ঈসমাইল (২৫)। এরা টেকনাফের দুর্ধর্ষ ডাকাত ফরিদুল আলম গ্রুপের সক্রিয় সদস্য।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫) কক্সবাজারের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, কক্সবাজারের টেকনাফ উপজেলার রঙ্গীখালী পাহাড়ে জুম্মাপাড়ায় দুর্ধর্ষ ডাকাত ফরিদুল আলম গ্রুপের সদস্যরা বিভিন্ন অপরাধ করার জন্য পরিকল্পনা করছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর চৌকস আভিযানিক একটি দল হ্নীলা রঙ্গীখালী জুম্মাপাড়া পাহাড়ে পৌঁছেন।

র‌্যাব-১৫ এর উপস্থিতি বুঝতে পেরে ছত্রভঙ্গ ৬/৭ জন সশস্ত্র ডাকাত পাহাড়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে ২ ডাকাতকে আটক করা হয়। অপরাপর ডাকাত সদস্যরা পাহাড়ে পালিয়ে যায়।

আটকদের কাছ থেকে অবৈধ একটি এসবিবিএল, ৪টি ওয়ানশুটার গানসহ ৫টি অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়।

পাঠকের মতামত: