কক্সবাজার, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

টেকনাফে দেশীয় অস্ত্রসহ যুবক আটক

কক্সবাজারের টেকনাফের হ্নীলা ইউনিয়নের দমদমিয়া এলাকায় র‌্যাব-১৫ এর সদস্যরা অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ নুরুল আক্তার (৩৪) নামে এক যুবককে আটক করেছে।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (ল অ্যান্ড মিডিয়া) মো. বিল্লাল উদ্দিন গণমাধ্যমকে এতথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, হ্নীলা ইউনিয়নের দমদমিয়া গ্রামের কেয়ারীঘাট থেকে দক্ষিণে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের উপর একজন ব্যক্তি অপরাধমূলক কর্মকাণ্ড পরিচালনার উদ্দেশ্যে অবৈধ অস্ত্রসহ অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল সেখানে অভিযান চালায়।

পরে হ্নীলা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের পূর্বলেদা এলাকার নুর আহম্মদের ছেলে নুরুল আক্তারকে (৩৪) আটক করতে সক্ষম হয়। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে আটক ব্যক্তির দেহ তল্লাশি করে একটি দেশীয় তৈরি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়। উদ্ধারকৃত অস্ত্রের বিষয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি জানায়, এলাকায় প্রভাব বিস্তার করার জন্য অস্ত্র তার নিজ হেফাজতে রেখেছিল।

তিনি আরও জানান, আটক আসামির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য লিখিত এজাহার দায়ের করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত: