কক্সবাজার, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

টেকনাফে দেড় কেজি আইসসহ মাদক কারবারি আটক

শেখ রাসেল, টেকনাফ::

কক্সবাজার টেকনাফে বিজিবি’র অভিযানে দেড় কেজি ক্রিস্টাল মেথ আইসের চালান নিয়ে পালানোর সময় মোটর সাইকেলসহ ১ মাদক কারবারীকে আটক করেন।

বুধবার (৬ অক্টোবর) সকালে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে স্বার্থক এই অভিযানের বর্ণনা দেন ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক জানান, সোমবার (৫অক্টোবর) রাত সাড়ে ৯টারদিকে মাদকের চালান পাচারের সংবাদ পেয়ে ব্যাটালিয়ন সদরের একটি বিশেষ টহল দল টেকনাফ সদরের মধ্যম গোদারবিল বাজার সংলগ্ন এলাকায় প্রধান সড়কে অবস্থান নেয়। কিছুক্ষণ ধরে একজন সন্দেহভাজন ব্যক্তির আনাগোনা দেখতে পেয়ে দাড়ানোর জন্য চ্যালেঞ্জ করে। সে মোটর সাইকেল ফেলে পালিয়ে একটি তিন তলা বাসায় অবস্থান নেয়।

বিজিবি উক্ত বাড়িতে অভিযান পরিচালনা করে টেকনাফ মধ্যম গোদারবিলের হোছেন আলীর পুত্র মোঃ আব্দুল মজিদ (২০) কে আটক করে জিজ্ঞাসাবাদ চালায়। উক্ত স্থান হতে ১টি মোটর সাইকেল এবং সাড়ে ৭ কোটি টাকা মূল্যমানের দেড় কেজি ওজনের ক্রিস্টাল মেথ আইস পাওয়া যায়।

তিনি আরো জানান, এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনের মামলা দায়েরের পর জব্দকৃত ক্রিস্টাল মেথ আইস ও মোটর সাইকেলসহ ধৃত আসামীকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত: