কক্সবাজার, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

টেকনাফে পৃথক অভিযানে ৪০ হাজার ইয়াবা উদ্ধার, আটক ৪

কক্সবাজারের টেকনাফের বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৪০ হাজার ইয়াবাসহ চার জনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর (ডিএনসি) এর টেকনাফ বিশেষ জোনের সদস্যরা।

মঙ্গলবার ভোর থেকে দুপুর ২টা পর্যন্ত টেকনাফ পৌরসভা ও হ্নীলা এলাকা থেকে ৪০ হাজার ইয়াবাসহ তাদেরকে আটক করা হয়।

টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) এর বিশেষ জোনের সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা মুকুল গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ পৌরসভার বাস স্টেশন এলাকায় অভিযান চালিয়ে সদর ইউনিয়নের দক্ষিণ ডেইলপাড়া এলাকার সমছুল আলম প্রকাশ সমছুর ছেলে মোঃ শফিক (১৯) ও পৌরসভার ৫নং ওয়ার্ড উত্তর ডেইল পাড়ার আলতাজ আলমের ছেলে আল শাহাদাত প্রকাশ সাদেক (২৫) কে ১০ হাজার ইয়াবাসহ আটক করা হয়।

এছাড়া পৌরসভার ৩নং ওয়ার্ড কায়ুকখালী পাড়া এলাকার মৃত মোজাহারুল হকের ছেলে মো. সোহেল (৪১) কে ২০ হাজার ইয়াবাসহ আটক করা হয়। আটককৃত সোহেলকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ২০ হাজার ইয়াবার প্রকৃত মালিক একই এলাকার মৃত আব্দুস সাত্তারের ছেলে আবুবক্কর ছিদ্দিক প্রকাশ মসুমনি (৪১) এর নাম স্বীকার করেছে। এ ঘটনায় আবুবক্কর ছিদ্দিক প্রকাশ মসুমনিকে পলাতক আসামি করা হয়েছে।

অপরদিকে, উপজেলার হ্নীলা এলাকায় আলীখালী ২৫নম্বর ক্যাম্প, ব্লক-ডি এর জাফর আলমের ছেলে রোহিঙ্গা সৈয়দ নুর (২২) কে ১০ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়।

তিনি আরও জানান, আইনি প্রক্রিয়া শেষে আবুবক্কর ছিদ্দিককে পলাতক আসামি করে উদ্ধারকৃত ইয়াবাসহ আটককৃতদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হবে।

পাঠকের মতামত: