কক্সবাজার, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

টেকনাফে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত

কক্সবাজারের টেকনাফে প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে এলডিডিপির সহযোগিতায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত হয়েছে।

আজ বেলা ১১টার দিকে টেকনাফ উপজেলা পরিষদের মাঠে অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ কামরুজ্জামানের সভাপতিত্বে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ও ভেটেরিনারি সার্জন মুহিব্বুল্লাহর সঞ্চালনায় প্রধান অতিথি কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সাংসদ সদস্য শাহীন আক্তার চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন সাবেক সাংসদ ও পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বদি, উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম, মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা চিকিৎসক মোহাম্মদ শাহাবুদ্দীন, কৃষি কর্মকর্তা মোঃ জাকিরুল ইসলাম, উপজেলা প্রকৌশলী মোঃ আরিফ হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) সুবীর কুমার দত্ত ও একাডেমিক সুপারভাইজার নুরুল আবসার প্রমুখ।

এসময় অতিথিরা প্রদর্শনীর জন্য নিয়ে আসা বিভিন্ন ধরনের প্রাণির স্টল ঘুরে ঘুরে দেখেন এবং শুরু আগে অতিথিদের অংশগ্রহণের মাধ্যমে একটি শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ও ভেটেরিনারি সার্জন মুহিব্বুল্লাহ বলেন, প্রদর্শনীতে প্রাণিসম্পদ (গরু-ছাগল-হাস-মুরগি), প্রাণিসম্পদ প্রযুক্তি, ফার্মাসিউটিক্যালস ও এনজিওসহ ৪৮টি স্টল বসেছিল। তার মধ্যে প্রতি বিভাগের ১ম, ২য় ৩য়সহ ৯ জন বিজয়ীকে পুরুস্কার বিতরণের পাশাপাশি আরও কয়েকটি স্টলকে বিশেষ পুরস্কার প্রদান করা হয়।

পাঠকের মতামত: