কক্সবাজার, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

টেকনাফে বিজিবি’র অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ রোহিঙ্গা নারী আটক!

শেখ রাসেল, টেকনাফ::

কক্সবাজার টেকনাফ ২ বিজিবি’র সদস্যরা দুইটি অভিযান পরিচালনা করে ১কোটি ৫০লাখ টাকা মূল্যের ৫০ হাজার পিস ইয়াবা সহ হাছিনা নামে এক রোহিঙ্গা নারী ইয়াবা পাচারকারীকে আটক করেছে। সেই উনচিপ্রাং ৮নং শরনার্থী শিবিরের বি-ব্লকের মোঃ ইউছুফের স্ত্রী।

টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়ানের অধিনায়ক লেঃ কর্ণেল ফয়সল হাসান খান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে (১০ আগষ্ট) বিকালে দেয়া তথ্যে জানাযায়, গত (৯ আগষ্ট) সন্ধায় টেকনাফ গামী একটি সিএনজি নারী যাত্রী সহ দমদমিয়া বিজিবি’র চেকপোস্টে পৌঁছলে ঐ নারী কে তল্লাশি চালিয়ে বোরকার ভিতরে থাকা ২০ হাজার পিস ইয়াবা সহ তাকে আটক করা হয়।

অপরদিকে,(১০ আগষ্ট) ভোর রাতে খারাংখালী বিজিবির’ জওয়ানের মৌলবী পাড়া খাল দিয়ে একটি ইয়াবার বিশাল চালান মিয়ানমার হয়ে বাংলাদেশ প্রবেশ করবে প্রাপ্ত সংবাদের ভিত্তিতে উক্ত স্থানে গেলে বিজিবি’র উপস্থিতি টের পেয়ে ইয়াবা পাচার কারীরা একটি প্লাস্টিকের বস্তুা পেলে পালিয়ে যায়। পরে বস্তাটি উদ্ধার করে বস্তার ভিতরে থাকা ৩০ হাজার পিস ইয়াবা পাওয়া যায় বলে বিজিবি জানান।

দুইটি অভিযানে বিষয়ে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে আটক ইয়াবা পাচারকারী নারী ও ইয়াবা সহ টেকনাফ মডেল থানায হস্তান্তর করা হয়েছে বলে টেকনাফ ২ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ ফয়সল হাসান খান নিশ্চিত করেন।

পাঠকের মতামত: