কক্সবাজার, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

টেকনাফে র‌্যাবের অভিযানে ২০ হাজার ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক

কক্সবাজারের টেকনাফ থানাধীন হ্নীলা এলাকায় অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবাসহ শেখ আহমদ (৩৮) নামে এক রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, শনিবার র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-১, টেকনাফ ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন দক্ষিণ হ্নীলা মোছনীপাড়া টেকনাফ টু কক্সবাজারগামী রাস্তার পশ্চিম পার্শ্বে জনৈক শাহ আজিজের নির্মাণাধীন গ্যারেজের সামনে পাঁকা রাস্তার নিকট অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ ও ব্যাগ তল্লাশি করে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তির বিস্তারিত পরিচয় হ্নীলা ইউনিয়নের ২৪নং লেদা ক্যাম্পের নতুন বি- ব্লক, পশ্চিম, এফসিএন নং- ২৫৫৮৫৯ এর বাসিন্দা মৃত জালাল আহমদের ছেলে শেখ আহমদ (৩৮) বলে জানা যায়।র‌্যাবের জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তি জানায়, ইয়াবা ট্যাবলেটগুলো টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে বিক্রির জন্য অন্যত্র পাঠাতে তিনি ঘটনাস্থলে অবস্থান করছিলেন।

পাঠকের মতামত: