কক্সবাজার, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১

কক্সাবাজারের টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউপিস্থ কাটাখালী এলাকায় অভিযান চালিয়ে ১৯ হাজার ৯৫০ পিস ইয়াবাসহ গোলাম আকবর (৪৮) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল রবিবার সন্ধ্যায়  গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউপিস্থ কাটাখালী মনিরঘোনা

সংযোগ ব্রিজের পশ্চিম পার্শ্বস্থ কক্সবাজার-টেকনাফ মহাসড়কের নিকটে অভিযান পরিচালনা করে। অভিযানে একজন মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়।
পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির নিকট থেকে সর্বমোট ১৯ হাজার ৯৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তি হোয়াইক্যং ২নং ওয়ার্ড হাড়িংগাঘোনা তুলাতলী এলাকার আবুল বশরের ছেলে গোলাম আকবর (৪৮) বলে জানায় এবং আভিযানিক দল বর্ণিত স্থানে পৌঁছানোর পূর্বেই অজ্ঞাতনামা দুইজন মাদক ব্যবসায়ী কৌশলে পালিয়ে যায় বলে স্বীকার করেন। জিজ্ঞাসাবাদে আরোও জানা যায়, তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ ইয়াবা ট্যাবলেটসমূহ সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তাদের নিজ হেফাজতে রেখেছিল।

তিনি আরো জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ আটককৃত ব্যক্তি ও পলাতক আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজুর করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত: