কক্সবাজার, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

টেকনাফে হাইওয়ে থানার উদ্যোগে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

শেখ রাসেল, টেকনাফ::

টেকনাফ উপজেলার হোয়াইক্যং হাইওয়ে থানার উদ্যোগ্যে (২২ অক্টোবর) শুক্রবার সকাল ১০ টায় “গতিসীমা মেনে চলি, সড়ক দূর্ঘটনা রোধ করি” স্লোগানকে সামনে রেখে হোয়াইক্যংয়ের নয়াপাড়া থেকে শুরু করে মিনাবাজার, নয়াবাজার, খারাংখালী, মৌলভিবাজার ও হ্নীলা বাজারে র‍্যালী ও পথসভা এবং মাইকিং করা হয়। এ সময় পরিবহণ মালিক শ্রমিক ও পথচারীদের মাঝে লিফলেট বিতরণ করা হয়।

হোয়াইক্যং হাইওয়ে থানার এসআই রাকিব হাসান বলেন আমাদের দেশের আইনের প্রতি সম্মান রেখে দেশের আইন মেনে চলতে হবে। তাহলে দূর্ঘটনার হার কমে যাবে এবং মানুষের জীবন বাঁচবে।

হোয়াইক্যং হাইওয়ে থানা অফিসার ইনচার্জ এ কে এম মনজুরুল হক আকন্ধ বলেন গতিসীমা মেনে চলি সড়ক দূর্ঘটনা রোধ করি এই স্লোগানকে সামনে রেখে এডিশনাল আইজি মল্লিক ফখরুল ইসলাম ও কুমিল্লা রিজিয়নের পুলিশ সুপার মুহাম্মদ রহমতউল্লাহ স্যারদের নির্দেশনায় আমরা হোয়াইক্যং হাইওয়ে থানাও জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন করতেছি। হোয়াইক্যং ও হ্নীলা ইউনিয়নের বিভিন্ন এলাকায় পরিবহন মালিক-শ্রমিকদের সচেতন মূলক লিফলেট ও র‍্যালী ও পথসভার আয়োজন করা হয়। আমরা সবাই যদি সড়ক আইন মেনে চলি তাহলে আমাদের জীবন বাঁচবে ও সড়কে দুর্ঘটনা কমে যাবে।

পাঠকের মতামত: