কক্সবাজার, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

টেকনাফে ৫০ হাজার পিস ইয়াবাসহ আটক ২

কক্সাবাজারের টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউপিস্থ লম্বাবিল এলাকায় অভিযান চালিয়ে ৫০ হাজার পিস ইয়াবাসহ র‌্যাব-১৫ এর সদস্যরা দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ অ্যান্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, র‌্যাব-১৫, কক্সবাজার’র সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল মঙ্গলবার সকাল ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে হোয়াইক্যং ইউপিস্থ ৩ নম্বর ওয়ার্ডের লম্বাবিল তেচ্ছি ব্রিজের কাছে এক অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

উপস্থিত সাক্ষীদের সামনে আটককৃত ব্যক্তিদের দেহ ও আশপাশ এলাকা তল্লাশি করে ১ নম্বর ধৃত ব্যক্তির নিকট থেকে ৪০ হাজার পিস ইয়াবা এবং ২ নম্বর ধৃত ব্যক্তির নিকট থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ সর্বমোট ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটক ব্যক্তিরা হলেন-হোয়াইক্যং ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড লম্বাবিল তেচ্ছি ব্রিজ এলাকার আবুল কাশেমের ছেলে এনায়েত উল্লাহ (২৬) ও নুরুল আমিনের ছেলে মোহাম্মদ মোস্তাফা কামাল (২৪)।

তিনি আরো জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ আটক ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত: