কক্সবাজার, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

টেকনাফ উপজেলা শ্রমিকলীগের সম্মেলন প্রস্তুতি কমিটি অনুমোদন

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া এদেশের শ্রমিক মেহনতী জনতার অধিকার আদায়ের বৃহত্তম শ্রমিক সংগঠন জাতীয় শ্রমিকলীগ কক্সবাজার জেলা শাখার আওতাধীন টেকনাফ উপজেলা শ্রমিকলীগের ২১ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি আগামী ২ মাসের জন্য অনুমোদন দিয়েছে কক্সবাজার জেলা শ্রমিকলীগের আহবায়ক শাহেদুল আলম রানা ও সদস্য সচিব মোঃ ফয়সাল চৌধুরী।

২৭ সেপ্টেম্বর রোজ মঙ্গলবার শাহজাহান মিয়াকে আহবায়ক ও ফয়েজ উদ্দিন জিকুকে সদস্য সচিব করে কক্সবাজার জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

উল্লেখ্য, বিগত উপজেলা শ্রমিকলীগের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় উক্ত কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয় এবং উক্ত সময়ের মধ্যে প্রতিটি ইউনিয়নের সম্মেলন ও কাউন্সিল অধিবেশন সম্পন্ন করার নির্দেশ প্রদান করেন।

এসময় কক্সবাজার জেলা শ্রমিকলীগের যুগ্ম আহবায়ক মোঃ সরোয়ার আলম,ফাহাদ আলী ফাহাদ,মোঃ ইউনুস,জেলা সদস্য জসিম উদ্দিন,কক্সবাজার পৌর শ্রমিকলীগের আহবায়ক মোঃ রিদুয়ান আলী,সদস্য সচিব রাজিব পাল, যুগ্ম আহবায়ক মিজানুর রহমানসহ জেলা ও টেকনাফ উপজেলা এবং পৌরসভা শ্রমিকলীগের সিনিয়র নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত: