কক্সবাজার, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

‘দিন দিন মোটা হয়ে যাচ্ছে আলিয়া’ বলেই নেটিজেনদের রোষানলে রণবীর

এ কেমন কথা বললেন রণবীর কাপুর! নিজের অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে এমন কথা কেউ বলে নাকি! নেটপাড়ায় রণবীরকে নিয়ে যাচ্ছেতাই অবস্থা। রণবীরের এমন কথা শুনে নেটিজেনরা অবাক।

ব্যাপারটা একটু খোলসা করা যাক। সম্প্রতি ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচারে ব্যস্ত আলিয়া ও রণবীর। আর প্রচারের ফাঁকে আলিয়ার ওজন বৃদ্ধি নিয়ে রসিকতা করে ফেলেন রণবীর। মাতৃত্ব নিয়ে আলিয়াকে প্রশ্ন করতেই, আলিয়ার কথার মাঝেই ফোড়ন কাটেন রণবীর। বলে ফেলেন, ‘একজন তো দিন দিন ছড়িয়ে পড়ছে।’ রণবীরের এই মন্তব্য আলিয়া হেসে উড়িয়ে দিলেও, নেটিজেনরা কিন্তু ক্ষেপে যায়। রণবীরকে তারা ‘পাষাণ হৃদয়’ বলে আখ্যা দেয়। শুধু তাই নয়, অনেকে তো বলেই ফেলেছেন, রণবীর মোটেই ভালো বাবা হবেন না।

বলিউডের বহু প্রতীক্ষিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির ঘোষণা করা হয়েছিল ২০১৪ সালে। ঠিক হয় অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। পরে ২০১৭ সালে প্রযোজক করণ জোহর জানান, ট্রিলজি হিসেবে ‘ব্রহ্মাস্ত্র’ তৈরি করা হবে। সেই মতো ২০১৮ সালে ছবির শুটিং শুরু করেন অয়ন।

বেনারসের পাশাপাশি বুলগেরিয়াতেও ‘ব্রহ্মাস্ত্র’র শুটিং হয়েছে। সিনেমার সঙ্গে যুক্ত হয়েছেন অমিতাভ বচ্চন এবং নাগার্জুনের মতো তারকা। ছবিতে রণবীরের চরিত্রের নাম শিব। আর আলিয়া অভিনয় করেছেন ইশার চরিত্রে। সূত্র : এনডিটিভি

পাঠকের মতামত: