কক্সবাজার, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

দুই মোটরসাইকেলে প্রায় দেড় লক্ষ ইয়াবা উদ্ধার, আটক ৩

জাহেদ হাসান::
চট্টগ্রাম জেলার আনোয়ারা থানা ও পটিয়া থানা যৌথ অভিযান পরিচালনা করে মোটরসাইকেল করে ইয়াবা পাচারকালে ১ লক্ষ ৪৬ হাজার পিস ইয়াবাসহ টেকনাফ উপজেলার ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।
বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে মোটরসাইকেল যোগে ইয়াবা পাচার করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার (পটিয়া সার্কেল) মো: তারিক রহমানের নেতৃত্বে সঙ্গীয় সহকারী পুলিশ সুপার (আনোয়ার সার্কেল) মো: মফিজ উদ্দিন, পটিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম, আনোয়ারা থানার অফিসার ইনচার্জ এস এম দিদারুল ইসলাম সিকদারসহ পটিয়া ও আনোয়ারা থানা পুলিশের একটি যৌথ দল আনোয়ারা থানাধীন কালাবিবির দিঘীর মোড় এলাকায় বাঁশখালী-চট্টগ্রাম সড়কে চেকপোস্ট পরিচালনা করে।
এসময় ২ টি মোটরসাইকেলের আরোহীদের থামার সংকেত দিলে তারা মোটরসাইকেল রেখে দ্রুত দৌড়ে পালানোর চেষ্টা করে তাৎক্ষনিক ধাওয়া করে তাদের আটক করে তাদের সাথে থাকা ২টি ব্যাকপ্যাকে তল্লাশী চালিয়ে মোট ১৪টি ইট সদৃশ্য খাকি কাগজে মোড়ানো প্যাকেটের মধ্যে প্রতিটিতে ১০ হাজার পিস করে মোট ১ লক্ষ ৪০ হাজার পিস ইয়াবা ও ৩০টি নীল রংয়ের পলিপ্যাকের প্রতিটিতে ২ শত করে মোট ৬ হাজার পিস ইয়াবাসহ সর্বমোট ১ লক্ষ ৪৬ হাজার পিস ইয়াবা,এবং  ২ টি মোটরসাইকেল যার একটি রেজিস্ট্রেশন বিহীন) ও ৫টি মোবাইলসহ ওই ৩ মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করা হয়।
আসামী ১। মাহমুদুল হক(২৩)পিতা- নুরুল হক, মাতা- হাসিনা খাতুন, সাং- দমদমিয়া,হ্নীলা, ২। মোঃ ইব্রাহিম (২৬)পিতা- সালেহ আহমদ, মাতা- উম্মে ছলিমা, সাং- লেঙ্গুরবিল,৩। জাহেদ হোসাইন(২৫)পিতা- খলিলুর রহমান, মাতা- জকুমবাহার, সাং- লেঙ্গুরবিল, সর্বথানা  টেকনাফ-কক্সবাজার।
আটক আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করার প্রস্তুতি চলছে বলে চট্টগ্রাম জেলা পুলিশ নিশ্চিত করেছেন।

পাঠকের মতামত: