কক্সবাজার, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

নাইক্ষ্যংছড়ি’তে চোলাই মদসহ আটক ২

হাবিবুর রহমান সোহেল, নাইক্ষ্যংছড়ি::

নাইক্ষ্যংছড়ি থানা পুলিশের মাদক বিরোধী ধারাবাহিক সফল অভিযানে দেশীয় তৈরী ১০০ লিটার চোলাই মদসহ দুই মাদক কারবারীকে আটক করেছে থানা পুলিশ।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫ টায় নাইক্ষ্যংছড়ি থানা’র চৌকস অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন এর দিক নিদের্শনায় এসআই রাকিবুল হাসান ও এএসআই খাদেমুল ইসলাম এর নেতৃত্বে পুলিশের বিশেষ একটি টিম নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের আদর্শ গ্রাম জারুলিয়াছড়ি পুলিশ চেকপোষ্টের সামনে রাস্তার উপর থেকে ১০০(শত) লিটার চোলাই মদসহ দুই মাদক কারবারী’কে আটক করতে সক্ষম হয়।

উদ্ধারকৃত চোলাইমদের আনুমানিক মুল্য ৩০ হাজার টাকা।

আটককৃত ব্যক্তিরা হলেন: রামুর কাউয়ারখোপ ইউনিয়নের চেহের আলীর পুত্র মোহাম্মদ আলী (২৪) ও লটউখিয়ার ঘোনা এলাকার মৃত আব্দুল্লাহর পুত্র মোঃ ইউনুছ(১৯)।

এই তথ্যের সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি থানা’র অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন বলেন এবিষয়ে সংশ্লিষ্ট ধারায় নাইক্ষ্যংছড়ি থানায় মামলা রুজু করা হয়েছে। মাদকের বিরুদ্ধে থানা পুলিশের অভিযান অব‌্যাহত থাকবে।

উল্লেখ্য :নাইক্ষ্যংছড়ি থানা এলাকায় সন্ত্রাসী, মাদক ও গডফাদারদের আতংকের নাম ওসি আলমগীর হোসেন সফলতার সহিত মাদক বিরোধী অভিযানে বার বার দৃষ্টান্ত স্থাপন করে আসছেন। যার কারনে বান্দরবান জেলায় শ্রেষ্ট ওসি হিসাবে ৭ম বার সম্মাননা অর্জন করেছেন।

পাঠকের মতামত: