কক্সবাজার, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

নাইক্ষ্যংছড়ির ঘুমধুমে ৫০ হাজার ইয়াবাসহ ৩ জন আটক

আমিনুল ইসলাম, নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)::
বান্দরবানের নাইক্ষ‌্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের বেতবনিয়ার পশ্চিম পাড়ায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবাসহ তিন যুবককে গ্রেফতার করেছে ঘুমধুম তদন্ত কেন্দ্র পুলিশের অভিযানিক দল ।

শনিবার (২৭জুন) বিকেলে ঘুমধুম পুলিশ তদন্তকেন্দ্রের বিশেষ অভিযানে পৃথকভাবে ৪৯, ৫৬৫ পিস ইয়াবাসহ তিন মাদক পাচারকারীকে আটক করেন ঘুমধুম তদন্ত কেন্দ্রের ইনচার্জ ওসি (তদন্ত) মোঃদেলোয়ার হোসেনের নেতৃত্বে পুলিশের একটি অভিযানিক দল।

নাইক্ষ‌্যংছড়ি থানার নবাগত ওসি মুহাম্মদ আলমগীর হোসেনের দিক নির্দেশনায় নাইক্ষ্যংছড়ি থানার ঘুমধুম তদন্ত কেন্দ্রে পুলিশের ফোর্স বেতবনিয়া পশ্চিম পাড়া এলাকায় অভিযান পরিচালনা

করে উল্ল্যেখিত ইয়াবাসহ পশ্চিম পাড়ার মৃত মকবুল ছোবাহানের দুই ছেলে মোঃ রশিদ (৩৫)লুৎফর রহমান (২৩) ও তাদের ভভগ্নিপতি একই এলাকার মৃত মীর কাসেমের ছেলে ছৈয়দ আলম প্রকাশ বদি খলিফা (৩৫) কে হাতেনাতে আটক করা হয়।

এ প্রসঙ্গে: নাইক্ষ‌্যংছড়ি থানার ওসি মোহাম্মদ আলমগীর ঘটনার সত‌্যতা নিশ্চিত করে জানান, এ সংক্রান্তে নাইক্ষ্যংছড়ি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সনের ৩৬(১) সারণির ১০(গ)/৪১ ধারায় আটক আসামী ও পলাতক আরো চারজনের বিরুদ্ধে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

পাঠকের মতামত: