কক্সবাজার, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

ঈদগাঁও এলাকায় পর্যটকবাহী বাস খাদে নিহত ২

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে কক্সবাজার সদরের ঈদগাঁও এলাকায় পর্যটকবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেছে। এ দুর্ঘটনায় দুই যাত্রীর মৃত্যু হয়েছে, আহত হয়েছেন আরও ১০ জন।

আজ রোববার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার ঈদগাঁওস্থ ইসলামাবাদ ওয়াহের পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মোহাম্মদ মুরাদ (৩০) ও কালা ভান্ডারি (৪০)। আহতদের পরিচয় এখনো নিশ্চিত করতে পারেনি পুলিশ।

চকরিয়া মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোরশেদুর রহমান চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, নোয়াখালী থেকে কক্সবাজারগামী পর্যটকবাহী নীলাচল পরিবহনের ঢাকা মেট্রো ব-১৪-২৯৩৭ নং বাসটি মহাসড়কের ঈদগাঁওস্থ ইসলামাবাদ ওয়াহেদর পাড়ায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। এতে গাড়ির সামনের পুরো অংশ দুমড়ে-মুচড়ে গিয়ে গাড়িটি বৈদ্যুতিক খুঁটিতে আটকে যায়। দুর্ঘটনায় বাসটির ২ জন যাত্রী নিহত হন এবং আরও ১০ যাত্রী আহত হয়।

তিনি জানান, নিহতদের মধ্যে মোহাম্মদ মুরাদ ঘটনাস্থলে ও কালা ভান্ডারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের পরিচয় জানা সম্ভব হয়নি। দুর্ঘটনাকবলিত বাসটি জব্দ করা হয়েছে।

পাঠকের মতামত: