কক্সবাজার, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

পেকুয়ায় ছেলেদের লুডু খেলার বিবাদে জড়িয়ে বাবা খুন

বিশেষ প্রতিনিধি::

কক্সবাজারের পেকুয়ায় মোবাইল ফোন সেটে লুডু খেলা নিয়ে বিবাদে ছুরিকাঘাতে আবদুল মালেক নামে একজন মারা গেছেন। এ ঘটনায় মো. পারভেজ (২৫) ও বুলু আকতার (৪০) নামে আরও ২ জন আহত হয়েছেন।

রোববার (২৮ আগস্ট) রাত ১০টার দিকে পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নের বাজারপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত মালেক ওই ইউনিয়নের বাইন্যাঘোনা এলাকার মৃত ছৈয়দ আহমদের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরহাদ আলী বলেন, ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রয়েছে। হত্যার সঙ্গে জড়িতদের ধরার চেষ্টা চলছে।

প্রত্যক্ষ্যদর্শীরা জানান, লুডু খেলাকে কেন্দ্র করে আবদুল মালেকের ছেলে পারভেজের সাথে একই এলাকার নুরুল আমিনের ছেলে হেনার ঝগড়া হয়। চিৎকার-হইচই শুনে এগিয়ে আসেন পারভেজের বাবা। অপর দিক থেকে আসেন হেনার বাবা নুরুল আমিন। তারাও ঝগড়ায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে ছুরিকাঘাতে গুরুতর আহত হন আবদুল মালেক। পরে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

নিহত আবদুল মালেকের ছেলে মোহাম্মদ হোছাইন বলেন, নুরুল আমিন আমার বাবাকে ছুরিকাঘাত করেছে। আমি বাবা হত্যার বিচার চাই।

হাসপাতালের বারান্দায় বিলাপরত অবস্থায় মালেকের স্ত্রী ফাতেমা আকতার (৪৫) বলেন, সামান্য কথা কাটাকাটির জের ধরে আমার স্বামীকে মেরে ফেলেছে।

পেকুয়া হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. আবু শোয়েব সবুজ বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই মালেকের মৃত্যু হয়। তার ফুসফুস ও শরীরে ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া যায়। আহত ২ জনের চিকিৎসা চলছে।

পাঠকের মতামত: