কক্সবাজার, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

পেকুয়ায় পুলিশের উপর হামলার ঘটনায় গ্রেফতার ৩

কক্সবাজারের পেকুয়ায় পুলিশের উপর হামলার ঘটনায় জড়িত অভিযোগে এজাহারনামীয় তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ভোররাত সাড়ে ৪টার দিকে উপজেলার মগনামার ফুলতলা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এরা হলেন, উপজেলার উজানটিয়া ইউনিয়নের ঠান্ডার পাড়া এলাকার আলী হোসেনের ছেলে শাহ আলম, বদি আলমের ছেলে মো. পারভেজ ও আবু ছিদ্দিকের ছেলে আবু ছালেক। গ্রেফতার তিনজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এর আগে বুধবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার উজানটিয়া ইউনিয়নের ঠান্ডার পাড়া এলাকায় শাহ আলমের বাড়িতে মাদক বিক্রির খবর পেয়ে অভিযানে যান পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকারের নেতৃত্বে একদল পুলিশ। এসময় শাহ আলমের নেতৃত্বে একদল সন্ত্রাসী হামলা চালায় পুলিশের উপর। হামলায় পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকার, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জয়নাল আবেদীন ও কনস্টেবল আল আমিন আহত হয়।

এ ঘটনায় থানার অপারেশন অফিসার মোজাম্মেল হোসেন বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখপূর্বক ৫-৬ জনকে অজ্ঞাত দেখিয়ে থানায় মামলা দায়ের করেন।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফরহাদ আলী বলেন, পুলিশ সদস্যদের ওপর হামলাকারী চিহিৃত মাদক ব্যবসায়ী শাহ আলম ও তার ২ সহযোগীকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

পাঠকের মতামত: