কক্সবাজার, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

প্রদীপ ও তার স্ত্রীর বিরুদ্ধে দুর্নীতি মামলা: আরও ২ জনের সাক্ষ্যগ্রহণ

অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি প্রদীপ কুমার দাশ ও তার স্ত্রী চুমকি কারনের বিরুদ্ধে দায়ের করা দুর্নীতি মামলায় আরও দু’জনের সাক্ষ্যগ্রহণ করা হয়েছে।

সাক্ষীরা হলেন- কক্সবাজার ও চট্টগ্রাম সদর সার্কেলের তৎকালীন সাব-রেজিস্ট্রার শাহ আশরাফ উদ্দিন ও জাহাঙ্গীর আলম।

বুধবার (১৩ মার্চ) সকালে চট্টগ্রাম বিভাগীয় বিশেষ জজ মুন্সী আবদুল মজিদের আদালতে এ সাক্ষ্যগ্রহণ হয়। আগামী ১৯ এপ্রিল পরবর্তী দিন সাক্ষীর জন্য রেখেছেন আদালত।

দুর্নীতি দমন কমিশনের (দুদক) আইনজীবী মাহমুদুল হক জানান, অবৈধ সম্পদ অর্জনের মামলায় সাবেক ওসি প্রদীপ কুমার দাশ ও তার স্ত্রী চুমকি কারনের বিরুদ্ধে কক্সবাজারের ও চট্টগ্রাম সদর সার্কেলের দুই জন সাব-রেজিস্ট্রার আদালতে সাক্ষী দিয়েছেন। কক্সবাজারে রেজিস্ট্রি হয়েছে একটা দলিল এবং চট্টগ্রাম সদর সার্কেলে একটা দানপত্র ও বায়নানামা হয়েছে, যার সার্টিফাইড কপি আদালতে উপস্থাপন করা হয়েছে। এই দুই জনসহ মোট ১২ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষ করেছেন আদালত। এ সময় প্রদীপ কুমার দাশ আদালতে উপস্থিত ছিলেন। ১৯ এপ্রিল পরবর্তী সাক্ষ্যগ্রহণের দিন ধার্য করেছেন আদালত।

প্রদীপের আইনজীবী রতন চক্রবর্তী জানান, প্রদীপের বিরুদ্ধে দুই সাব-রেজিস্ট্রার আদালতে সাক্ষ্য দিয়েছেন। আসামিপক্ষ থেকে দুই জনকে জেরা করা হয়েছে।

পাঠকের মতামত: