কক্সবাজার, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

বরযাত্রীবাহী মাইক্রোর সঙ্গে বাসের সংঘর্ষে নিহত ১০

মুন্সীগঞ্জের শ্রীনগরে বরযাত্রীবাহী মাইক্রোবাসের সঙ্গে যাত্রীবাহী বাসের সংঘর্ষে একই পরিবারের চারজনসহ ১০জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১০ জন। নিহতরা সবাই মাইক্রোর যাত্রী। পেছনের গাড়িতে থাকায় দুর্ঘটনা থেকে বেঁচে গেছেন বর রুবেল বেপারী।

শুক্রবার দুপুর দুইটার দিকে উপজেলার ষোলঘর এলাকায় ঢাকা-মাওয়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। শ্রীনগর থানার ওসি হেদায়েতুল ইসলাম ঢাকাটাইমসকে জানান, নিহত সবার বাড়ি লৌহজং কনকসার গ্রামে। তারা সবাই বিয়ের অনুষ্ঠানে অংশ নিতে ঢাকার কামরাঙ্গীরচরে যাচ্ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে মাওয়ামুখী স্বাধীন পরিবহনের (ঢাকা মেট্রো ব ১৪-৮১৯৪) একটি বাসের সঙ্গে মাইক্রোবাসের (ঢাকা মেট্রো চ ১৫-৫৫৬৬) মুখমুখি সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে। সংঘর্ষে বাসের বেশ কয়েকজন যাত্রীও আহত হন। এর মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

নিহতদের মধ্যে বর রুবেলের বাবা আ. রশিদ বেপারী (৭০), বোন লিজা (২৪) ভাগনী তাবাসসুম (৬) ও অপর ভাগনী রেনু (১২) একই পরিবারের সদস্য। অন্যারা হলেন- মাইক্রোবাস চালক বিল্লাল (২৮), যাত্রী কেরামত বেপারী (৭১), মফিজুল মোল্লা (৬০), তাহসান (৫)। অপর অজ্ঞাত ২ জন ঢাকায় নেওয়ার পথে এম্বুল্যান্সে মারা যান।

এ ঘটনায় আহত ১০ জনকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানান জেলা পুলিশ সুপার মো. জায়েদুল আলম পিপিএম।

পাঠকের মতামত: