কক্সবাজার, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

বান্দরবানের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত আলমগীর হোসেন

আমিনুল ইসলামনা, নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)::

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন বান্দরবান জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন।
২২ সেপ্টেম্বর (মঙ্গলবার) সকালে বান্দরবান জেলা পুলিশ কল্যাণ সভায় নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ ওসি মুহাম্মদ আলমগীর হোসেন শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে পুলিশ সুপার জেরিন আক্তার বিপিএম কাছ থেকে বিশেষ সম্মাননা পুরস্কার লাভ করেন।

উল্লেখ্য, নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন মাদক, অস্ত্র উদ্ধার, কমিউনিটি পুলিশিং ওয়ারেন্ট তামিলকারী ও দাপ্তরিক বিভিন্ন কর্মকাণ্ড এবং সুষ্ঠু, সুন্দর, নির্ভুল ও সূচারুরূপে প্রতিপালন করায় সার্বিক বিবেচনায়। জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে মনোনিত হন।

এর আগে সাফল্য মন্ডিত বিভিন্ন কার্যক্রম সফল ভাবে সম্পন্ন করায় বিভিন্ন জেলা ও উপজেলায় শ্রেষ্ট পুলিশ অফিসার হিসেবে অসংখ্য পুরস্কার লাভ করেন চৌকস এই পুলিশ অফিসার ইতিমধ্যেই তিনি নাইক্ষ্যংছড়িতে মাদক দ্রব্য ও মাদক ব্যবসায়ী অস্ত্র ব্যবসায়ী এবং সন্ত্রাসীর বিরুদ্ধে জিরোটলারেন্স ঘোষণা করে, সাঁড়াশি অভিযান পরিচালনার মাধ্যমে সকল মহলে প্রশংসিত হযেছেন।
তিনি প্রতিবেদক কে জানান সাধারন জনগনের আস্তা অর্জনে আরো উদ্যোগ নিবেন এবং জনবান্ধব পুলিশ এর দৃষ্টান্ত স্তাপনে কাজ করে যাবেন

এছাড়া থানা’র এস আই মুহাম্মদ নুরুল ইসালম বান্দরবান জেলার শ্রেষ্ট মাদক উদ্ধারকারী অফিসার নির্বাচিত হয়েছেন।

পাঠকের মতামত: