কক্সবাজার, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

বোনের বাড়িতে বেড়াতে গিয়ে চার সন্তানের জননী খুন

কক্সবাজারের চকরিয়ায় বোনের বাড়িতে বেড়াতে গিয়ে পারিবারিক বিরোধের জের ধরে আনোয়ারা বেগম (২৮) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

শুক্রবার (১৯ নভেম্বর) দুপুর ২টার দিকে উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের নতুন পাহাড় আশ্রয়ণ কেন্দ্র এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আনোয়ারা বেগম খুটাখালী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের নলবনিয়া গ্রামের দিনমজুর মো. আবদুল্লাহর স্ত্রী ও চার সন্তানের জননী।

নিহতের স্বামী আবদুল্লাহ বলেন, গত এক সপ্তাহ আগে পরিবার-পরিজন নিয়ে আমার স্ত্রী তার বোনের বাড়ি মানিকপুরে বেড়াতে যান। আনোয়ারার ভাই মো. আরিফ তার ভগ্নিপতি মনির আহমদের বাবার কাছ থেকে ৫০ হাজার টাকা পাওনা আছে। ওই টাকা চাইতে গিয়ে আরিফের স্ত্রীর সাথে আনোয়ারার বাড়াবাড়ি হয়।

এ ঘটনার জের ধরে শুক্রবার দুপুর ২টার দিকে মনির আহমদের ছোট ভাই জমির উদ্দিন ও মিজানুর রহমান মিলে দা দিয়ে অতর্কিতভাবে বোনের বাড়িতে বেড়াতে আসা আনোয়ারা বেগমকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে।

ঘটনার পর আনোয়ারাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে চকরিয়া থানার এসআই গোলাম সরোয়ার লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ ওসমান গণি বলেন, লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে।

পাঠকের মতামত: