কক্সবাজার, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

ভালুকায় ফেসবুকে মন্তব্য নিয়ে সংঘর্ষে কলেজছাত্র খুন

ময়মনসিংহের ভালুকায় ফেসবুক কমেন্ট নিয়ে মারামারির ঘটনায় এক কলেজ শিক্ষার্থী খুন হয়েছে। আহত হয়েছে আরও পাঁচজন। স্থানীয় সূত্রে জানা যায়, গত রোববার রাত ৮টার দিকে উপজেলার মেহেরাবাড়ি এভা ডাইং মোড় এলাকায় ফেসবুকে কমেন্টস করা নিয়ে স্থানীয় দুটি গ্রুপের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। এই জের ধরে উপজেলার সিডস্টোর এলাকার পলাশ গ্রুপ ও মেহেরাবাড়ি এলাকার সাব্বির গ্রুপের মারামারি লেগে যায়। এ সময় উপজেলার সীডস্টোর উত্তর বাজার এলাকার নাজিম উদ্দিন খানের কলেজ পড়ুয়া ছেলে মোঃ সাঈম (১৮) গুরুতর আহত হয়। আহত অবস্থায় প্রথমে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে তার অবস্থার অবনতি দেখা দিলে সেখান থেকে তাকে ঢাকার আগারগাঁওয়ের একটি হাসপাতালে নেয়া হয়। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  সোমবার সকালে সাঈম মারা যায়।

নিহতের প্রতিবেশীরা জানান, ফেসবুক কমেন্টের বিষয়ে আলোচনা করে দু’পক্ষকে মিলিয়ে দিতে চেষ্টার এক পর্যায়ে তাদের মধ্যে মারামারির ঘটনা ঘটে যায়। এ সময় সাব্বির গ্রুপের আঘাতে গুরুতর অহত হয় মো: সাঈম। সেখান থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। নিহত সাঈম ভালুকা মর্নিং সান কলেজের দি¦তীয় বর্ষের শিক্ষার্থী।

ভালুকা মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

পাঠকের মতামত: