কক্সবাজার, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

মেয়ে-জামাইকে ট্রেনে তুলে দিয়ে বাড়ি ফেরা হলো না তার

মেয়ে-জামাইকে তুলে দিয়ে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে ট্রেনেই কাটা পড়ে প্রাণ হারিয়েছেন মাজেদুল ইসলাম (৫০) নামে এক ব্যক্তি। রবিবার (২০ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে দিনাজপুর রেলওয়ে স্টেশনের ১ নং প্ল্যাটফর্মে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মাজেদুল ইসলাম বিরল উপজেলার দোগাছি গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে।

জানা যায়, পঞ্চগড় থেকে ছেড়ে আসা একতা এক্সপ্রেস ঢাকার উদ্দ্যেশে দিনাজপুর স্টেশনে এসে দাঁড়ায়। এ সময় ট্রেনে তুলে দিয়ে বগির ভেতরে মেয়ে-জামাইয়ের সঙ্গে কথা বলছিলেন তিনি। এরই মধ্যে ট্রেন ছেড়ে দেয়। চলন্ত ট্রেন থেকে তাড়াহুড়ো করে উল্টো দিকে নামতে গিয়ে পা ফসকে মাজেদুল প্ল্যাটফর্ম থেকে নীচে লাইনে পড়ে যান। এতে তার শরীর থেকে পাঁ দুটো বিচ্ছিন হয়ে যায়। কিন্তু মেয়ে জামাই কিছুই জানতে পারেননি।

পরে ট্রেনটি দিনাজপুর স্টেশন ছেড়ে চলে যাওয়ার পর স্থানীয়রা মাজেদুল ইসলামকে গুরুত্বর আহত অবস্থায় দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করায়। ভোর ৪টার সময় হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা জান তিনি।

দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার মাসুদ রানা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, দুই পা কাটা পড়া মাজেদুলকে গুরুতর আহত অবস্থায় রবিবার রাতে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ভোররাতে তিনি মারা যান।

পাঠকের মতামত: