কক্সবাজার, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

উখিয়ার রাজাপালং ইউনিয়নে হতদরিদ্রদের মাঝে ভিডব্লিউবি ৩০ কেজি চাল বিতরণের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক::

উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের প্রায় ৬০৫০ জন হতদরিদ্র নারীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার ৩০ কেজি করে চাল বিতরণ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।

সোমবার (২০ ফেব্রুয়ারী) সকাল ১১ টায় রাজাপালং ইউনিয়ন পরিষদে এই কার্যক্রমের শুভ উদ্বোধন করেন উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান হোসাইন সজীব। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উখিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী।

এসময় আরো উপস্থিত ছিলেন ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য হেলাল উদ্দিন, ২নং ওয়ার্ডের ইউপি সদস্য সালাহ উদ্দিন সহ অন্যান্যরা।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গঠনে কাজ করছেন। এরই অংশ হিসেবে সামাজিক নিরাপত্তা নিশ্চিতে আজকে এই ভিডব্লিউবি কর্মসূচীর আওতায় এই চাল বিতরণ করা হচ্ছে।

অনুষ্ঠানের সভাপতি রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উখিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী উখিয়া-টেকনাফের ৪০ হাজার পরিবারকে মাসিক ৩০ কেজি করে চালের সহায়তার আওতায় এনেছেন। তাই আগামীতে আবারো জরনেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করার জন্য সবার সহযোগিতা কামনা করেন। সেই সাথে তিনি সাবেক সাংসদ আবদুর রহমান বদি ও বর্তমান সাংসদ শাহীন আক্তারের প্রতি কৃতজ্ঞতা জানান।

উল্লেখ্য, আজকে রাজাপালং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ৬৭১ জন উপকারভোগীর মাঝে এই চাল বিতরণ করা হয়।

পাঠকের মতামত: