কক্সবাজার, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

সদর থানা পুলিশের অভিযান,২০ হাজার ইয়াবা ও অস্ত্র সহ আটক ৪

জাহেদ হাসান::
কক্সবাজার সদর মডেল থানা পুলিশের একটি টিম পৌরসভার সমিতি পাড়ায় অভিযান চালিয়ে অস্ত্র-গুলি ও ইয়াবা মাদকসহ ৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে। আটককৃতদের মধ্যে দুজন রোহিঙ্গা নাগরিক।
শুক্রবার (১২ মার্চ) সকাল অনুমানিক সাড়ে ৬ টার দিকে সদর মডেল থানা পুলিশের একটি চৌকষ টিম পৌরসভার ১ নং ওয়ার্ডের সমিতি পাড়ায় অভিযান পরিচালনা করে বাজারের উত্তর মাথায় শুমি স্টোরের সামনে থেকে ওই ৪জন মাদক ব্যবসায়ীদের আটক করেছে। পরে তাদের কাছ থেকে ১ টি বাটসহ ৯.৫ ইঞ্চি ৯ এম.এম. পিস্তল, ৪ রাউন্ড গুলিসহ একটি ম্যাগজিন সংযুক্ত ও একটি খালি ম্যাগজিন, ৫০ রাইন্ড গুলির বক্স এবং ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উপস্থিত স্থানীয় জনগন ও সাক্ষীদের সামনে জব্দ করা হয়
আটককৃতরা হলেন, ১। কিউবা (৪৫), পিতা-উছাচিং, সাং-চৌফলদন্ডী দক্ষিণ রাখাইনপাড়া, ২। সুইম্রা (৪০), পিতা-মংথেইচা, সাং-চৌফলদন্ডী মধ্যম রাখাইনপাড়া, -কক্সবাজার,৩। ওয়ামংলা (৩৫), পিতা-মংক্যচিং, সাং-সুইপেচা, জেলা-অকিয়াব, মায়ানমার, ৪। মোঃ রহিম উল্লাহ (২৫), পিতা-সরু হোসেন, সাং-বড় দেইল, -আকিয়াব, মায়ানমার।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মনির উল গিয়াস নিশ্চিত করেছেন।

পাঠকের মতামত: