কক্সবাজার, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

সিএনজিতে বাড়ি ফেরার সময় মোবাইল সংযোগ বিচ্ছিন্ন, রাতে মিললো তরুণীর গলাকাটা মৃতদেহ

কক্সবাজারের চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মুরুংঘোনা এলাকা থেকে এক তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (৬ মে) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে লাশটি উদ্ধার করা হয়। চকরিয়া মডেল থানার ওসি মো. হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি মো. হাবিবুর রহমান জানান, বুধবার রাত সাড়ে ১০টার দিকে উল্লিখিত স্থানে এক যুবতীর লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন ফোন করে চকরিয়া মডেল থানায় অবহিত করে। পরে রাত সোয়া ১১টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে। ঘটনার খবর পেয়ে তরুণীর বাবা কক্সবাজার সদর উপজেলার খরুলিয়ার রুহুল আমিন উদ্ধারস্থলে গিয়ে তার কন্যার লাশটি শনাক্ত করেন। নিহত তরুণীর নাম চম্পা। বয়স ১৮/১৯ বছর হবে বলে পুলিশকে জানিয়েছেন নিহতের বাবা রুহুল আমিন।

পুলিশকে দেওয়া রুহুল আমিনের ভাষ্য মতে, চট্টগ্রাম থেকে তার কন্যা চম্পা চকরিয়া জনতাবাজার (গরুবাজার) বাসস্ট্যান্ড পর্যন্ত আসে। সেখান থেকে উপকূলীয় সড়ক দিকে কক্সবাজারে আসার জন্য একটি সিএনজিতে ওঠে। সন্ধ্যার দিকে বাবার সঙ্গে চম্পার মোবাইল যোগাযোগ বন্ধ হয়ে যায়। পরে রাত সাড়ে ১০টার দিকে উপকূলীয় রোডের কোনাখালী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মুরুংঘোনা এলাকায় স্থানীয় লোকজন রাস্তায় পড়ে থাকা চম্পার লাশটি দেখতে পায়।

চকরিয়া মডেল থানার ওসি মো. হাবিবুর রহমান জানান, চম্পার লাশটির সুরতহাল প্রতিবেদন তৈরির সময় তার গলায় আঘাতের চিহ্ন পাওয়া যায়। লাশটি উদ্ধার করে রাত সাড়ে ১২টার দিকে চকরিয়া মডেল থানা ক্যাম্পাসে নিয়ে আসা হয়েছে। হত্যার ক্লু বের করে আসামিদের আইনের আওতায় আনার জন্য রাতেই অভিযান চালানো হচ্ছে। আজ বৃহস্পতিবার লাশটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই হত্যাকাণ্ডের ব্যাপারে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানান ওসি।

পাঠকের মতামত: