কক্সবাজার, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

সিদ্ধিরগঞ্জে নির্যাতনে শিশুর মৃত্যু, সৎ মা গ্রেফতার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সৎ মায়ের নির্যাতনে সুমি আক্তার নামে আট বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় শিশুটির সৎ মা হালিমাদুস সাদিয়াকে (৩৭) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার রাতে মিজমিজি কান্দাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আজ মঙ্গলবার দুপুরে শিশুটির আসল মা রুমা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

 

গ্রেফতারকৃত আসামি হালিমাদুস সাদিয়া চাঁদপুরের মতলবের বেলতলী এলাকার সত্তজিৎ রায়ের মেয়ে। হালিমাদুস সাদিয়া নও মুসলিম হয়েছেন। তার পূর্ব নাম গুলাবনী রায়।

শিশুটির মা রুমা আক্তার মামলায় উল্লেখ করেন, সুমি আক্তারকে তার সৎ মা গত ২৯ ডিসেম্বর বেড়ানোর কথা বলে তাদের নিজ বাসায় নিয়ে যান। পরবর্তীতে গত ১৭ জানুয়ারি শিশুটির বাবা আংকুর মোড়ল তার আসল মা রুমাকে জানায় গত ৫ জানুয়ারি খাট থেকে পড়ে আঘাত পায়। এর পরই তার স্বামী মেয়ের লাশ নিয়ে হাজির হয়।

এ বিষয়টি তার কাছে সন্দেহজনক মনে হলে শিশুটির লাশ দেখতে যায় সে। এ সময় তার শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন দেখতে পেলে তাৎক্ষণিক সে ৯৯৯-এ ফোন করে পুলিশকে অবগত করে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট করে শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল ভিক্টোরিয়ায় পাঠায়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানান, এ ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে এবং তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জে মর্গে পাঠানো য়েছে। তার বিরুদ্ধে ৫ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে বলে জানান ওসি মশিউর।

পাঠকের মতামত: