কক্সবাজার, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

স্ত্রীকে শ্লীলতাহানি করতে দেখে বড় ভাইকে হত্যা!

নরসিংদীর মাধবদীতে পারিবারিক বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে। নরসিংদীর মাধবদীর মহিষাসুরা ইউনিয়নের দাইরের পার গ্রামে এ ঘটনা ঘটে। পরে ৯৯৯-এ ফোন দিলে আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে মাটি খুড়ে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত সোহাগ (৩০) দাইরের পাড় গ্রামের সানাউল্লাহ মিয়ার ছেলে।

পুলিশ জানায়, গত ২ মার্চ রাতে সোহাগ নেশা জাতীয় দ্রব্য পান করে বাড়িতে আসেন। ওই সময় সোহাগ তার মায়ের সঙ্গে রাগারাগি ও গালিগালাজ করেন। একপর্যায়ে সোহাগ উত্তেজিত হয়ে তার মাকে মারধর করতে থাকেন। এতে তার বাবা বাধা দেওয়ার চেষ্টা করলে তাকেও মারধর করেন। পরে ছোট ভাইয়ের স্ত্রীকে শ্লীলতাহানির চেষ্টা করেন।

ওই সময় সোহাগের ছোট ভাই জহিরুল ক্রিকেট ব্যাট দিয়ে সোহাগের মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে নিহতের লাশ বাড়ির পাশে একটি পুকুর পাড়ে মাটি চাপা দিয়ে গুম করে রাখা হয়।

এদিকে, সোহাগকে দেখতে না পেয়ে স্থানীয় লোকজন ৯৯৯-এ ফোন করে বিষয়টি অবহিত করে। পরে মাধবদী থানা পুলিশ ঘটনার তদন্ত শুরু করে। এরই মধ্যে মাধবদী থানা পুলিশ নিহতের ছোট ভাইদের দুই স্ত্রীকে আটক করে। পরে তাদের দেওয়া তথ্যমতে, আজ দুপুর ১২টার দিকে বাড়ির পাশে একটি পুকুরের পাড় থেকে মেশিন মাটি খুড়ে সোহাগের মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান জানান, পারিবারিক বিরোধের জের ধরেই এই হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। হত্যার পর লাশটিকে গুম করে রাখা হয়েছিল।

পাঠকের মতামত: