কক্সবাজার, বৃহস্পতিবার, ৯ জুলাই ২০২০

টেকনাফে ৫০ হাজার পিস ইয়াবাসহ আটক ৩

গিয়াস উদ্দিন ভুলু, টেকনাফ::

মাদক পাচারের অন্যতম ঘাঁটি হিসাবে পরিচিত টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের অন্তর্গত দক্ষিণ জাদীমোরা সীমান্ত এলাকায় র‌্যাব সদস্যরা ফের একটি অভিযান পরিচালনা করে ৫০হাজার ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

তথ্য সুত্রে জানা যায়, ১লা জুলাই গভীর রাত দেড়টার দিকে র‌্যাব-১৫ (সিপিস-১) টেকনাফ ক্যাম্পের দায়িত্বরত সদস্যদের একটি দল মাদক পাচারের অন্যতম ঘাঁটি হিসাবে পরিচিত সীমান্ত এলাকা হ্নীলা ইউনিয়ন জাদীমোরা ফোর স্টার ব্রীক ফিল্ডের পূর্বদিকে ওমরখাল সংলগ্ন এলাকার উত্তর পাশে মাদক পাচারের গোপন সংবাদ পেয়ে উক্ত এলাকায় অভিযানে গেলে র‍্যাবের উপস্থিতি লক্ষ্য করে কৌশলে পালিয়ে যাওয়ার সময় র‍্যাব সদস্যরা তাদের ধাওয়া করে মাদক পাচারে জড়িত তিন অপরাধীকে আটক করে।

Loading...

আটক ব্যক্তিরা হচ্ছে, হ্নীলা জাদিমোর এলাকার আলী আহমদের পুত্র ফরিদ আলম (২৭), দমদমিয়া নেচার পার্ক ২৭নং ক্যাম্পের সি-ব্লকের বাসিন্দা পুরাতন রোহিঙ্গা মোঃ আলমের পুত্র জুবায়ের ও টেকনাফ সদর ইউনিয়ন দক্ষিণ লেঙ্গুর বিল ৩নং ওয়ার্ড এলাকার আকবর হোসেনের পুত্র মোঃ জাফর আলম(৩৪)।

এরপর তাদের হাতে থাকা একটি পলিথিন ব্যাগ তল্লাশী করে ৫০হাজার ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয় র‍্যাব। অভিযানের সত্যতা নিশ্চিত করে র‍্যাব-১৫ সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী প্রেস বার্তায় জানান,আটক তিন মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে পরবর্তী প্রক্রিয়া শেষ করার জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত: