কক্সবাজার, শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০

জাতীয় পরিবেশ মানবাধিকার সোসাইটি উখিয়া উপজেলা কমিটি ঘোষণা

জাতীয় পরিবেশ মানবাধিকার সোসাইটি জাতিসংঘ ঘোষিত মানবাধিকার সার্বজনিন বাস্তবায়নের প্রচেষ্টায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত একটি জাতীয় ও আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা। অসহায় নির্যাতিত, নিপীড়িত, অধিকার বঞ্চিত মানুষের জন্য এবং শান্তির পক্ষে সহায়তায় আমরা সর্বদা সচেষ্টা করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় সংগঠনকে গতিশীল করার লক্ষে জাতীয় পরিবেশ মানবাধিকার সোসাইটি কক্সবাজার জেলার উখিয়া উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয় মঙ্গলবার (০৭ জুলাই ২০২০) এই দ্বি-বার্ষি কমিটির সভাপতি নির্বাচিত হলেন সাইফুল ইসলাম, সহ-সভাপতি এম এ রশিদ, সাধারন সম্পাদক রেজাউল মোরশেদ, যুগ্ম সাধারন সম্পাদক – শেখ মো শাহ জাহান, সাংগঠনিক সম্পাদক, শেখ জিপারেক হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মাদ ইব্রাহিম, দপ্তর সম্পাদক মো হেলাল উদ্দিন, শিক্ষা ও সাহিত্য সম্পাদক মো. ফেরদৌস ওয়াহিদ, সমাজ কল্যান সম্পাদক সরওয়ার জামান,

অর্থ সম্পাদক শিবু ঘোষ, আইন বিষয়ক সম্পাদক মো কফিল উদ্দিন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কাসেম আলী, স্বাস্থ্য ও জনসেবা বিষয়ক সম্পাদক মোহাম্মদ সেলিম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কামাল হোসেন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ঈসমাইল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম, যোগাযোগ বিষয়ক সম্পাদক মো আসাদ চৌধুরী, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক মো দানু মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক শফিক উল্লাহ শফিকসহ প্রমুখ।

জাতীয় পরিবেশ মানবাধিকার সোসাইটি কক্সবাজার জেলা শাখার সভাপতি মো.নুরুল আজিম কনক বলেন, আগামী দুই বছরের জন্য এই কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। সারা বাংলাদেশে এ সংগঠনের কর্মিগন মানুষের বিপদে বন্ধু হয়ে মানুষের সেবা করে আসছে। জাতীয় পরিবেশ মানবাধিকার সোসাইটি জনবান্ধব আমরা সকলের সেবক।

পাঠকের মতামত: