কক্সবাজার, শনিবার, ২৮ নভেম্বর ২০২০

রামুর কচ্ছপিয়াতে মুজিববর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু ছাত্র পরিষদের বৃক্ষরোপণ

আবুল কাশেম সাগর, রামু::

“গাছ লাগান, পরিবেশ বাঁচান” এই স্লোগানে বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
(শ্রত্রুবার) বিকাল ৩ টায় ৮১নং নাপিতের চর আমির মোঃ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাঙ্গণে কচ্ছপিয়া ইউনিয়নে বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক মোঃ ফারুক এর নেতৃত্বে এবং কচ্ছপিয়া বঙ্গবন্ধু ছাত্র পরিষদের নেতা মো ছালামত ইসলাম সাইফুল এর সার্বিক সহযোগিতায় বৃক্ষরোপন কর্মসূচীতে উপস্থিত ছিলেন, নাপিতের চর আমির মোঃ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এসএমসি সভাপতি সরওয়ার আলম, আরমান মোঃ আশরাফুল আলম,মোঃ আবুল মনছুর,মোঃ নূরুল আবছার,মোঃ জাহাঙ্গীর,মোঃ রবিউল করিম,মোঃ শুভ্রত দাশ শুভ,মোঃ সাদেকুল ইসলাম,মোঃ রায়হান উদ্দিন,মোঃ রিফাতুল ইসলাম, মোঃ শহীদুল কাউসার রাসেল,মোঃ হাবিবুর রহমান, মোঃনজরুল ইসলাম ,মোঃ নূর উদ্দিন,মোঃ আব্দুল্লাহ,মোঃনজরুল ইসলাম ,মোঃ সালাউদ্দিনসহ ইউনিয়ন বঙ্গবন্ধু ছাত্র পরিষদের নেতৃবৃন্দ।

এই কর্মসূচিতে অংশ গ্রহণ করে স্কুলের এসএম সভাপতি সরওয়ার আলম বলেন,এই স্কুলের সৌন্দর্য রক্ষায় বৃক্ষরোপণ করা প্রত্যেকের নৈতিক দায়িত্ব। এ-সময় তিনি তরুণ প্রজন্মকে সৃজনশীল ও ভালো কাজ করার আহ্বানও জানান।

আরো বলেন কচ্ছপিয়া ইউনিয়নের বঙ্গবন্ধু ছাত্র পরিষদের এক ঝাক তরুনদের সাথে এই সামাজিক কর্মকান্ড অব্যাহত রেখেছি। সেই ধারাবাহিকতায় মুজিব শতবর্ষ উপলক্ষে এমপি কমলের পক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি আয়োজন করে।আগামী ২০৪১ সালের মধ্যে উন্নত, সমৃদ্ধ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ত তুলতে সরকারের এমতাবস্থায় পরিবেশের ভারসাম্য রক্ষা করতে বৃক্ষরোপণ করা হয়েছে।

পাঠকের মতামত: