কক্সবাজার, শনিবার, ২১ নভেম্বর ২০২০

কক্সবাজারের তানভীর ৫০ হাজার পিস ইয়াবাসহ পটিয়ায় আটক

কাউছার আলম, পটিয়া::

পটিয়া চট্টগ্রাম কক্সবাজার আরকান মহাসড়কের শিকলবাহা ক্রসিং মোড় এলাকা হতে র‌্যাব-৭ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে একজন মাদক ব্যবসায়ী কক্সবাজার হতে ‘‘লন্ডন এক্সপ্রেস” পরিবহনের একটি বাস যোগে বিপুল পরিমান ইয়াবা নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছে।

উক্ত সংবাদের ভিত্তিতে আজ ১২ আগস্ট বুধবার  রাত তিনটার দিকে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল  শিকলবাহা ক্রসিং এলাকায় জামাল শাহ্ হোটেলের সামনে কক্সবাজার হতে চট্টগ্রামগামী মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করতে থাকে।

এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা কক্সবাজার হতে ঢাকাগামী ‘‘লন্ডন এক্সপ্রেস” পরিবহনের  বাসটিতে  তল্লাশী চালিয়ে মোঃ তানভীর (৩৬) কে ৫০ হাজার পিচ ইয়াবাসহ আটক করা হয়েছে। সে কক্সবাজার সদরের রোমালিয়াছড়া এলাকার মফিদুল আলমের ছেলে।

এ ব্যাপারে র্যাবের মিডিয়া অফিসার এএসপি মাহমুদুল হাসান মামুন জানান, সে দীর্ঘদিন যাবত কক্সবাজার থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে বিভিন্ন কৌশলে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট এর আনুমানিক মূল্য ২ কোটি ৫০ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য  কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত: