কক্সবাজার, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

নানা কর্মসুচির মধ্যদিয়ে নাইক্ষ্যংছড়িতে বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাত বার্ষিকী পালিত

আমিনুল ইসলাম, নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)::
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রশাসনের উদ্যেগে নানা কর্মসুচী পালিত হয়েছে।
১৫ আগষ্ট সকাল ৮ টায় নাইক্ষ্যংছড়ি বঙ্গবন্ধু প্রতিকৃতিতে  একে একে পুষ্পমাল্য অর্পন করেন উপজেলা পরিষদ,ওউপজেলা প্রশাসন সহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান।
উপজেলা প্রশাসনসহ সব সংগঠনের নেতৃবৃন্দ নিয়ে উপজেলা অাওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো: শফিউল্লাহ  নেতৃত্বে একটি র‌্যালী বের হয়। র‌্যালীটি উপজেলা হলরুমে থেকে শুরু হয়ে প্রধান সড়ক পদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে শেষ হয়। সকাল ৯টায়  উপজেলা হলরুমে  শোক ও অালোচনা  সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন কচি  সভাপতিত্বে শোকসভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন
উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যন অধ্যাপক মো: শফিউল্লাহ, বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন
সহকারী কমিশনার (ভূমি) আশারাফুল হক,
নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন, উপজেলা ভাইস চেযারম্যান মংলাওয়ে মার্মা, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো: আবু তাহের কোম্পানি, সাধারণ সম্পাদক মো: ইমরান, সহসভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যন তসলিম ইকবাল চৌধুরী, আওয়ামী লীগে নেতা ডা: সিরাজুল হক, সদর ইউপি চেয়ারম্যন নুরুল আবছার ইমন, উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক আলীহোসেন মেম্বের সেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল সক্তার, উপজেলা শিক্ষা অফিসার ত্রিরত্ন চাকমা উপজেলা পঃপঃ কর্মকর্তা আবুজাফর মুহাম্মদ সেলিম  যুবলীগের সহসভাপতি মো: হোসেন উপজেলা ছাত্রলীগের সভাপতি বদুরুল্লাহ বিন্দু সাধারণ সম্পাদক রেজাউল করিম,কলেজ ছাত্র লীগের সাবেক সভাপতি ইরফান মাহাবুব রায়হান সাধারণ সম্পাদক মুমিনুল আলম মুমু  প্রমুখ।
শোক সভায় উপজেলা চেয়ারম্যন অধ্যাপক শফিউল্লাহ বলেন, বঙ্গবন্ধু একটি ইতিহাস, একটি মানচিত্র, যার জন্ম না হলে আমরা এমন একটি দেশ পেতাম না। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে সোনার বাংলা গড়ার প্রত্যয়ে প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশকে উন্নতির শিখরে পৌছাঁতে হবে।

পাঠকের মতামত: