কক্সবাজার, শনিবার, ২১ নভেম্বর ২০২০

উন্নয়ন তুলে ধরতে ৬৪ জেলায় চালু হচ্ছে ‘থ্যাংক ইউ পিএম’

আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ৬৪ জেলায় ক্যাম্পেইনের মাধ্যমে উন্নয়ন তুল ধরতে চালু হচ্ছে ‘THANK YOU PM’।
সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) এই ক্যাম্পেইনের আয়োজন করছে। ৬৪ জেলার তরুণদের নিয়ে এই আয়োজনটি সাজানো হচ্ছে।

গত ১২ বছরে শেখ হাসিনা সরকার যে উন্নয়ন করেছে সেই উন্নয়নের দিকগুলো এলাকার লোকজন (বিশেষ করে তরুণরা) যার যার আঞ্চলিক ভাষায় ভিডিও ধারণ করে আওয়ামী লীগকে পাঠাবে।

ভিডিও করার পূর্বে শর্তাবলী:
১. অবশ্যই খোলা জায়গায় ভিডিও ধারণ করতে হবে।
২. যদি সম্ভব হয় আওয়ামী লীগ সরকারের আমলে আপনার জেলার নির্মিত স্থাপনার সামনে দাঁড়িয়ে ভিডিও চিত্রটি ধারণ করতে পারলে ভালো হয়।
৩. নিজের আঞ্চলিক ভাষায় ভিডিও চিত্রটি ধারণ করতে হবে।
৪. ভিডিওটি অবশ্যই এক মিনিটের মধ্যে শেষ করতে হবে। ভিডিওটি অবশ্যই ‘ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’ বলে শেষ করতে হবে।

আপনার ধারণকৃত ভিডিওটি পাঠাবেন opinion@albd.org এই ঠিকানায়। পাঠানো ভিডিওটি যদি প্রাসঙ্গিক হয় তাহলে সেটি আওয়ামী লীগের অফিসিয়াল ফেইসবুক পেজে প্রচারিত হবে।

বাগেরহাট-২ আসনের এমপি, আওয়ামী লীগের ওয়েব টিম এর কো-অর্ডিনেটর (সিআরআই) শেখ সারহান নাসের তন্ময় (শেখ তন্ময়) ডেইলি বাংলাদেশকে বলেন, আওয়ামী লীগ সরকার দেশের সব অঞ্চলে ব্যাপক উন্নয়ন করেছে। সেসব উন্নয়ন দেশবাসীর কাছে তুলে ধরতে সিআরআই এই অনুষ্ঠানটি আয়োজন করেছে। সরকারের উন্নয়ন ভিডিও করে পাঠানোর জন্য ৬৪ জেলার তরুণদের সুযোগ দেয়া হয়েছে। এর মাধ্যমে সরকারের উন্নয়ন তরুণদের নজরে আসবে।

পাঠকের মতামত: