কক্সবাজার, শনিবার, ৩১ অক্টোবর ২০২০

টাকা ও বাইক জব্দ

টেকনাফে ইয়াবাসহ আটক ৩

গিয়াস উদ্দিন ভুলু::

কক্সবাজারের টেকনাফের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে কর্মরত সদস্যরা পৃথক দুটি অভিযান পরিচালনা করে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

এসময় তাদের কাছ থেকে ৩ হাজার ইয়াবা ও ৪৯ হাজার নগদ টাকা উদ্ধার করা হয়েছে। মাদক পাচারে ব্যবহার করা নাম্বার বিহীন একটি বাইকও জব্দ করা হয়েছে।

টেকনাফ মাদকদ্রব্য অফিসে কর্মরত পরিদর্শক দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমান সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের তথ্য অনুযায়ী
সহকারী পরিচালক সিরাজুল মুস্তফার নেতৃত্বে ২৩ সেপ্টেম্বর (বুধবার) মাদক বিরোধী পৃথক দুটি অভিযান পরিচালনা করে টেকনাফ বাহাছড়া ইউনিয়নের শীলখালী বিজিবি চেকপোস্ট সংলগ্ন এলাকায় টেকনাফ টু কক্সবাজারগামী নীল দরিয়া নামক যাত্রীবাহী একটি গাড়ীতে সন্দেহজনক এক ব্যক্তির দেহ তল্লাশী করে ১ হাজার ইয়াবাসহ আরমান উদ্দীন (২৬) নামে এক অপরাধীকে আটক করা হয়। সে সদর ইউনিয়ন রাজারছড়ার পূর্ব করাচী পাড়ার আজিজুর রহমানের পুত্র।

অপরদিকে, একই দিন টেকনাফ সদর ইউনিয়ন রাজারছড়া মুহাম্মদ আলীর বাসায় আরেকটি অভিযান পরিচালনা করে উক্ত ব্যাক্তির কক্ষে মওজুদ করে রাখা ২ হাজার ইয়াবা করা হয়।

এসময় মাদক ব্যবসায় জড়িত মুহাম্মদ আলীর পুত্র শাহদাত কবির এবং তার সহযোগী একই ইউনিয়ন হাবিরছড়ার মৃত আব্দুস সাত্তার’র পুত্র মোহাম্মদ নূর প্রকাশ (মান্নুরকে) আটক করতে সক্ষম হয়।

পাশাপাশি মাদক ব্যবসায়ীর বসতবাড়ী থেকে নাম্বার বিহীন একটি মোটর বাইক ও ৪৯ হাজার নগদ টাকা এবং ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে বলে জানায় ঐ কর্মকর্তা।

এদিকে আটক আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে পরবর্তি কার্যক্রম শেষ করার জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত: