কক্সবাজার, বুধবার, ২৫ নভেম্বর ২০২০

চকরিয়ায় মসজিদের ইমাম নিখোঁজ ; বোনের কাছে অপহরণের ক্ষুদেবার্তা

নিজস্ব প্রতিবেদক : চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নে মাওলানা তারেক হোসেন (৩২) নামের মসজিদের এক ইমামকে অপহরণ করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে মসজিদে যাওযার পথে তিনি অপহরণের শিকার হয়েছেন। মাওলানা তারেক চকরিয়া উপজেলার পশ্চিম বড়ভেওলা ইউনিয়নের দরবেশকাটা গ্রামের নুর আহমদের ছেলে। তিনি ডুলাহাজারা উলুবুনিয়া বায়তুন নূর জামে মসজিদে ইমামতি করতেন। এদিকে অপহরণের ২৪ ঘণ্টা পরও সন্ধান মেলেনি নিখোঁজ ইমাম তারেক হোসেনের।

স্থানীয় লোকজন ও মসজিদের মুসল্লীরা জানান, বৃহস্পতিবার (৮ অক্টোবর) ডুলাহাজারা উলুবুনিয়া বায়তুন নূর জামে মসজিদে মুসলি­দের আছরের নামাজ পড়িয়ে তিনি বের হন। পরে স্টেশন থেকে ঘুরে মাগরিবের নামাজ পড়াতে মসজিদে যাওয়ার পথে অপহরণের শিকার হন। সেইথেকে নিখোঁজ রয়েছেন তিনি।

এদিকে নিখোঁজের ২৪ ঘন্টা পার হলেও মাওলানা তারেক উদ্ধার না হওয়ায় তার পরিবারে বাড়ছে উদ্বেগ-উৎকণ্ঠা। তবে তার মোবাইল থেকে বড় বোনের কাছে অপহরণের একটি ক্ষুদে বার্তা দিলেও কারা কি কারণে অপহরণ করেছে তার বিস্তারিত জানা যায়নি। বর্তমানে তার মোবাইলও বন্ধ রয়েছে বলে জানিয়েছেন ছোটভাই নজরুল ইসলাম।

এ ঘটনায় নিখোঁজ ইমাম তারেকের ছোট ভাই নজরুল ইসলাম বাদী হয়ে শুক্রবার (৯ অক্টোবর) চকরিয়া থানায় একটি সাধারণ ডায়েরি (নং ৩৮৮/২০) রুজু করেছেন।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, সাধারণ ডায়েরি রুজুর পর নিখোঁজ ব্যক্তির সন্ধান পেতে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে অবস্থান সনাক্তে পুলিশের একাধিক টিম কাজ করছে। বিভিন্নস্থানে অভিযানও পরিচালনা করা হয়েছে

পাঠকের মতামত: