কক্সবাজার, শনিবার, ১৭ অক্টোবর ২০২০

চকরিয়ায় পুলিশের কাছ থেকে আসামি ছিনতাই, ৩ পুলিশ আহত

কক্সবাজারের চকরিয়ায় পুলিশের কাছ থেকে মো. কালু (১৮) নামে অপহরণ মামলার এক আসামিকে ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। শুক্রবার রাত ১১টার দিকে চকরিয়া পৌরসভার ২নম্বর ওয়ার্ডের জালিয়া পাড়ায় এ ঘটনা ঘটে।

কালু ওই এলাকার আবু ছালামের ছেলে। আসামি ছিনিয়ে নেওয়ার সময় ধস্তাধস্তিতে পুলিশের এসআইসহ ৩ সদস্য আহত হয়েছেন।

জানা গেছে, শুক্রবার সকাল ১০টার দিকে চকরিয়া পৌর বাস টার্মিনাল সংলগ্ন তরকারী আড়তের সামনে থেকে রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের আবদুর রহিমের ছেলে আহমদ উল্লাহ (২৭) নামের এক ব্যক্তিকে অপহরণ করে দুর্বৃত্তরা। বিষয়টি জেনে তার স্ত্রী খালেদা বেগম চকরিয়া থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

ওই মামলায় রাতে আসামি গ্রেফতার করতে চকরিয়া পৌরসভার ২নম্বর ওয়ার্ডের জালিয়া পাড়ায় যায় পুলিশের একটি টিম। আসামি মো. কালুকে গ্রেফতার করে থানায় আসার পথে এলাকার শতাধিক নারী পুরুষ জড়ো হয়ে পুলিশের কাছ থেকে আসামি ছিনিয়ে নেয়।

এসময় পুলিশকে মারধরও করা হয়। আহত হয় এসআই ওমর ফারুকসহ তিন পুলিশ সদস্য। পরে চকরিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার ও চকরিয়া থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেন।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, অপহৃত ব্যক্তিকে উদ্ধারে গেলে পুলিশের সাথে ভুল বুঝাবুঝি হয়। পরে ভিকটিমের মোবাইল লোকেশন নির্ধারণ করে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

পাঠকের মতামত: