কক্সবাজার, রোববার, ১৮ এপ্রিল ২০২১

কক্সবাজার থেকে ঢাকাগামী একটি গাড়িতে তল্লাশী করে ৫৬ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৪

নগরীতে অভিযান চালিয়ে ৫৬ হাজার ৩শ পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন জাকির আহমদ, দুলাল মিয়া, ফায়জুল হক খান এবং পলাশ বিবারু। বুধবার গভীর রাতে নগরীর খুলশী থানাধীন দামপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব-৭ সহকারি পরিচালক মাহমুদুল হাসান মামুন বলেন, কক্সবাজার থেকে ইয়াবার চালান নিয়ে আসছে এমন তথ্যের ভিত্তিতে দামপাড়া এলাকায় একটি বিশেষ চেকপোস্ট বসানো হয়।

কক্সবাজার থেকে ঢাকাগামী একটি গাড়িতে তল্লাশী করার সময় চার ব্যক্তি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করলে মাদক পরিবহণের কথা স্বীকার করে। পরে তাদের দেয়া তথ্য মতে লাগেজে তল্লাশী করে ৫৬ হাজার ৩শ পিস ইয়াবা জব্দ করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানায়, দীর্ঘদিন ধরে তারা মাদক ব্যবসার সাথে জড়িত। তারা সীমান্ত এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে তা নানান কৌশলে দেশের বিভিন্ন জায়গায় পাচার করে। এর আগেও তারা বেশ কিছু ইয়াবার চালান পরিবহণ করেছে। তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

পাঠকের মতামত: