কক্সবাজার, মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়নপত্র জমা সম্পন্ন

প্রেস বিজ্ঞপ্তি::

দিনব্যাপী উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশে আসন্ন উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র বিতরণ ও জমা দান কার্যক্রম সম্পন্ন হয়েছে।
২৭ নভেম্বর শুক্রবার উখিয়া প্রেসক্লাব মিলনায়তনে নির্বাচন কমিশনারের নিকট প্রার্থীরা এই মনোনয়ন পত্র জমা দেন।

এতে সভাপতি পদে ৫ জন যথাক্রমে এস এম আনোয়ার হোসেন, এডভোকেট আব্দুর রহিম, রফিক উদ্দিন বাবুল, রফিকুল ইসলাম ও সরওয়ার আলম শাহীন। সহ সভাপতি পদে ৩ জন যথাক্রমে সাইফুর রহিম শাহীন, দীপন বিশ্বাস, হুমায়ুন কবির জুশান।সাধারণ সম্পাদক পদে ৩ জন যথাক্রমে কমরুদ্দিন মুকুল, রতন কান্তি দে, এএইচ সেলিম উল্লাহ। যুগ্ন সাধারণ পদে ২ জন যথাক্রমে আমানুল হক বাবুল ও জসিম উদ্দিন চৌধুরী।অর্থ সম্পাদক পদে ২ জন যথাক্রমে আমিনুল হক আমিন ও সোলতান মাহমুদ চৌধুরী। সাহিত্য, সাংস্কৃতিক ও প্রকাশনা সম্পাদক পদে ১ জন কাজী হুমায়ুন কবির বাচ্চু। দপ্তর ও ক্রীড়া সম্পাদক পদে ২ জন যথাক্রমে শ.ম.গফুর ও মাহমুদুল হক বাবুল।
কার্যকরী সদস্য পদে ৬ জন যথাক্রমে ফারুক আহমদ, গফুর মিয়া চৌধুরী, মুহাম্মদ হানিফ আজাদ,নুর মোহাম্মদ শিকদার, ওবাইদুল হক চৌধুরী ও শফিউল শাহীন মনোনয়ন পত্র জমা প্রদান করেন।

সত্যতা নিশ্চিত করে উখিয়া প্রেসক্লাবের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও নির্বাচন কমিশনার নুরুল আমিন সিদ্দিক জানান, ২৮ নভেম্বর শনিবার মনোনয়ন পত্র যাচাই বাচাই করা হবে এবং বৈধ ও অবৈধ মনোনয়ন পত্রের প্রাথমিক খসড়া তালিকা প্রকাশ করা হবে। সেই সাথে বাতিলকৃত মনোনয়ন পত্রের বিরুদ্ধে লিখিত অভিযোগ গ্রহণ করা হবে।

পাঠকের মতামত: