কক্সবাজার, মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১

মাদারীপুর লিগাল এইডে প্রস্তাবিত নগর আদালত আইনের প্রয়োজনীয়তা, আইনের শাসন ও ন্যায় বিচার প্রতিষ্ঠায় করনীয় কর্মশালা অনুষ্ঠিত

“প্রস্তাবিত নগর আদালত আইনের প্রয়োজনীয়তা, আইনের শাসন ও ন্যায় বিচার প্রতিষ্ঠায় করনীয় কর্মশালা” ১১-১২ ডিসেম্বর ২০২০ স্থান মাদারীপুর লিগাল এইড এসোসিয়েশনের ট্রেনিং এন্ড রিসোর্স সেন্টারে অনুষ্ঠিত হচ্ছে।

কর্মশালা অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব ব্যারিস্টার সারা হোসেন, নাগরিক উদ্যোগের নির্বাহী পরিচালক জনাব জাকির হোসেন, মানবাধিকার কর্মী নুর খান, মাদারীপুর লিগাল এইড এসোসিয়েশন প্রতিষ্ঠাতা ও সম্পাদক এ্যাড. ফজলুল হক, মাদারীপুর সদর উপজেলার চেয়ারম্যান জনাব ওবায়দুর রহমান খান, মাদারীপুর পৌরসভার সাবেক মেয়র জনাব চৌধুরী নুরুল আলম বাবু চৌধুরী, এম,এল,এ,এ,এর সহ সভাপতি কাজী হুমায়ুন কবির।

অংশগ্রহনকারীঃ জাতীয় দৈনিক, প্রিন্ট মিডিয়া, ইলেকট্রনিক মিডিয়া ও অনলাইনে মিডিয়ার আইন বিভাগের কর্মরত সাংবাদিক গণ ও মাদারীপুর পৌরসভার নারী কাউন্সিলগণ।

আয়োজনেঃ মাদারীপুর লিগাল এইড এসোসিয়েশন, নাগরিক উদ্যোগ, ব্লাস্ট ও এসডিজি বাস্তবায়নে নাগরিক প্লাটফর্ম। সহযোগিতা করছেন বাংলাদেশ ল রিপোটার্স ফোরাম। কর্মশালা সঞ্চালনা করেন মাদারীপুর লিগাল এইড এসোসিয়েশন এর প্রধান সমন্বয়কারী এ্যাড. খান মোঃ শহীদ ও সি. সমন্বয়কারী এ্যাড. ইব্রাহিম মিয়া।
কর্মশালায় দেশের প্রায় ২ কোটি সিটি করপোরেশনের নাগরিকদের বিরোধ নিষ্পত্তির জন্য প্রস্তাবিত নগর আদালত আইনের প্রয়োজনীয়তা ও খসড়া আইন তুলে ধরা হয়।

পাঠকের মতামত: