কক্সবাজার, শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১

উখিয়া করোনায় ক্ষতিগ্রস্ত স্থানীয়দের মাঝে আর্থিক সহায়তা প্রদান

করোনায় ক্ষতিগ্রস্ত বাংলাদেশী জনগোষ্ঠীর মাঝে আল-ফোরকান ফাউন্ডেশন, ইউকে এর অর্থায়নে, সেন্টার ফর যাকাত ম্যানেজমেন্ট (সিজেডএম) এর সার্বিক সহযোগিতায় ও সেইন্ট বাংলাদেশ এর উদ্যোগে ২০০ পরিবারের মাঝে নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

১২ ডিসেম্বর শনিবার রত্নাপালং ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে রত্নাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরীর সভাপতিত্বে এই সহায়তা প্রদান করা হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমেদ, বিশেষ অতিথি ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রঞ্জন বড়ুয়া রাজন।

স্বাগত বক্তব্য রাখেন সেইন্ট বাংলাদেশ এর প্রজেক্ট কো-অর্ডিনেটর সাঈদ মুহাম্মদ আনোয়ার।

সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য আবুল মনসুর চৌধুরী, এনজিও প্লাটফর্মের কো-চেয়ারম্যান আবুল কাশেম, উখিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কমরুদ্দিন মুকুল, উখিয়া প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ফারুক আহমেদ, রত্নাপালং ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মেম্বার সেলিম কায়ছার।

উলেখ্য, ১ম দফায় আজ ২০০ পরিবারের মাঝে নগদ ২০০০ টাকা করে ৪ লাখ টাকা বিতরন সম্পন্ন করা হয়। ২য় দফায় ৩৫০ পরিবারের মাঝে ২০০০ হাজার টাকা করে আরো ৭ লাখ নগদ টাকা বিতরন করা হবে।

পাঠকের মতামত: