কক্সবাজার, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

উখিয়ায় ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

রাজনীতিবিদদের আদর্শ থাকা দরকার উল্লেখ করে উখিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মকবুল হোসেন মিথুন বলেছেন, সৎ পথে থাকলে সব কিছু অর্জন করা যায়। আমরা উড়ে এসে জুড়ে বসিনি। যারা ক্ষমতার চেয়ারে বসে কোটি কোটি টাকার মালিক হয়েছেন তারা ছাত্রলীগকে তাচ্ছিল্য করে কথা বলেন। আমরা মুক্তিযুদ্ধের চেতনায় ছাত্রলীগের নেতাকর্মীদের উজ্জীবিত করে সংগঠনে নিমজ্জিত ছিলাম।

শনিবার (৯ জানুয়ারি) ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। উখিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে যারাই দায়িত্ব পালন করেছিলেন তারা সকলেই প্রতিষ্ঠাবার্ষিকীতে বক্তব্য দিয়েছেন।

নেতৃবৃন্দরা বলেন, ছাত্রলীগের ইতিহাস বাংলাদেশের ইতিহাস। দেশ বিরোধী যেকোন আন্দোলন সফল করতে সংগঠন দরকার। আর ছাত্রলীগ যে কোন আন্দোলনেই অগ্রণী ভূমিকা পালন করে আসছে। ছাত্রলীগ দেশের মানুষের পাশে দাঁড়িয়ে সংগঠনের ভূমিকাকে উজ্জল করেছে।

ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবাষিকী উপলক্ষ্যে বিশাল মিছিলোত্তর সমাবেশে জাতীয় ও দলীয পতাকা উত্তোলন করেন ছাত্রলীগ উখিয়া উপজেলা সভাপতি মকবুল হোসাইন মিথুন ও সাবেক ছাত্রলীগ নেতা কামাল হোসেন। পরে সকল নেতৃবৃন্দ মিলে কেক কাটেন।

এতে উখিয়া উপজেলার সাবেক ছাত্রলীগ নেতাদের মধ্যে বক্তব্য রাখেন,নুরুল হুদা, মাহবুব আলম মাহবু,মুজিবুল হক আজাদ, এম এ মনজুর, আমিনুল হক আমিন, ঈমাম হোসেন, ফরিদুল আলম, রতন কান্তি দে, রাশেল উদ্দিন সুজন। এতে উখিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ও বিভিন্ন স্কুল শাখার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত: