কক্সবাজার, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

পহেলা ফাল্গুন ও ভালোবাসা দিবস: শীতার্ত মানুষের পাশে ‘প্রত্যাশা’

“শীতের অপরিপূর্ণতা কাটিয়ে পরিপূর্ণতা আসুক শীতবস্ত্রের ছোঁয়ায়” এই প্রতিপাদ্যকে সামনে রেখে “Warm Touch” নামক ইভেন্ট নিয়ে “প্রত্যাশা”র উদ্যোগে কম্বল বিতরণ সম্পন্ন হয়েছে।

পহেলা ফাল্গুন ও ভালোবাসা দিবসকে গিরে ভিন্ন আঙ্গিকে অসহায় মানুষের মানুষের উষ্ণ ছোয়ার মধ্য দিয়ে পরিবর্তনের ধারাবাহিকতা বজায় থাকুক, সেই লক্ষ্যকে সামনে রেখে বান্দরবান জেলার, নাইক্ষ্যংছড়ি উপজেলার, ঘুমধুম ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চল ফাত্রাঝিরি, রেজু আমতলী এবং রেজু বরইতলীর মসজিদ হুজুর, খুদে হাফেজ এবং বৌদ্ধ বিহারের এবং বুদ্ধ ভিক্ষুদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

উক্ত ইভেন্টটি প্রত্যাশার সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিমের সঞ্চালনায় উদ্ভোধন করে প্রত্যাশা’র সভাপতি মিজানুর রহমান,, আমন্ত্রিত অথিতি হিসেবে ছিলেন ৭,৮,৯ ওয়ার্ডের মহিলা সদস্য আয়েশা আক্তার ও ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য ভুলু মেম্বার।

এছাড়াও প্রত্যাশা সংগঠনের প্রতিনিধি হিসাবে সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান,সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক,প্রচার সম্পাদক মোঃ রুবেল,সদস্য পূজন বড়ুয়া এবং আব্দুর রহমান ফাহিম।এ সময় দুইটি হাফেজখানা ও চারটি মসজিদের ইমাম ও মুয়াজ্জিন এবং দুইটি মন্দিরের বুদ্ধ ভিক্ষুদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

পাঠকের মতামত: