কক্সবাজার, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

সিএনজি ভাঙচুর, মোটরসাইকেল ছিনতাই

কানজর পাড়ায় সন্ত্রাসী হামলায় থাইংখালীর খেলোয়াড় সমর্থকসহ ১৫ জন আহত

ফারুক আহমদ, উখিয়া::

টেকনাফের গান কানজর পাড়ায় সন্ত্রাসীদের হামলায় উখিয়ার থাইংখালীর ফুটবল খেলোয়াড় সহ ১৫ জন গুরুতর আহত হয়েছে। এসময় তিনটি সিএনজি ভাঙচুর সহ দুটি মোটরসাইকেল ছিনিয়ে নেয়। মঙ্গলবার সন্ধ্যায় টেকনাফ সড়কে ব্যারিকেড দিয়ে ন্যাক্কারজনকভাবে হামলা ও ভাংচুরের ঘটনাটি ঘটেছে।
পালংখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম গফুর উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন থাইংখালী ফুটবল বাছাই একাদশের খেলোয়াড় ও সমর্থক ফেরার পথে পথে বর্বরোচিত সন্ত্রাসী হামলার শিকার হয়। তিনি এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেন সন্ত্রাসীদেরকে গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে হবে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার টেকনাফ উপজেলার রঙ্গিন খালীতে একটি ফুটবল টুর্ণামেন্টে অংশগ্রহণ করে উখিয়া উপজেলা থাইং খালি বাছাই একাদশ।
প্রত্যক্ষদর্শীরা জানান ফুটবল খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে ভুল বুঝাবুঝি সহ তর্ক বিতর্ক হয়।
এদিকে খেলা শেষে ফেরার পথে কানজর পাড়ায় সন্ত্রাসীদের হামলায় খেলোয়াড়, সমর্থক ও কোচ সহ ১৫ জন আহত হন । আহতরা হচ্ছেন মো: আবছার-২২,নাজিম উদ্দিন–২৫, সোলতান আহমদ-৩৫, মোঃ জাবেদ-২৮, নুরুল হক আব্বু-২৮, নুর মোহাম্মদ ২০, ফরিদ আলম–২১ ও শাহিন আলম-১৫।

আহতদেরকে উখিয়া সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতরা জানান, হোয়াইক্যং ইউনিয়নের কানজর পাড়া এলাকার মেম্বার আব্দুল গাফফার ও চৌকিদার নুরুল কবিরের নেতৃত্বে একদল সন্ত্রাসী লাঠি দা ও ভারী অস্ত্রশস্ত্র সজ্জিত হয়ে সড়কে ব্যারিকেড দিয়ে এলোপাথাড়ি হামলা চালায়। এ সময় নগদ টাকা মোবাইল ছিনতাই সহ তিনটি সিএনজি গাড়ি ভাঙচুর করে । শুধু তাই নই দুটি মটর সাইকেল ছিনিয়ে নেয়। এদিকে এ ঘটনা থাইংখালী স্টেশনে ছড়িয়ে পড়লে এলাকাবাসীর মাঝে ক্ষোভ সহ উত্তেজনা বিরাজ করছে।

পাঠকের মতামত: