কক্সবাজার, শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১

উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি-৯১ ব্যাচের মিলনমেলা সম্পন্ন

১২ মার্চ ২০২১ উখিয়া বহুমূখী সরকারি উচ্চ বিদ্যালয় এস এস সি-১৯৯১ ব্যাচের মিলনমেলা ও ৩০ বছর পূর্তি উৎসব সম্পন্ন। উক্ত মিলনমেলায় উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষকবৃন্দ।

অনুষ্টান পবিত্র ধর্মগ্রন্থ কোরান তেলাওয়াতের মধ্যদিয়ে শুরু হয় ও প্রয়াত সম্মানিত শিক্ষক ও বন্ধুদের আত্মার মাগফেরাত কামনা করা হয়। উপস্থিত ছিলেন উক্ত অনুষ্টানের প্রধান ফোকাল বন্ধুবর মোহাম্মদ রফিকুল করিম,উপসচিব, জনপ্রশাসন মন্ত্রণালয় ও মুহাম্মদ উল্লাহ,সহকারী অধ্যাপক,ইতিহাস বিভাগ, কক্সবাজার সরকারি কলেজ। অনুষ্টানে বিদ্যালয়ের ৫ জন অবসরপ্রাপ্ত শিক্ষক ও বতর্মান প্রধান শিক্ষক মহোদয় কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। প্রধান ফোকাল আগামী প্রজন্মের উদ্দেশ্যে বলেন আমাদের দেশে ৪ র্থ শিল্প বিপ্লব শুরু হয়েছে আর ৪র্থ শিল্প বিপ্লব হল ডিজিটালাইজেশন যা চোখে দেখা যায় না এবং এর সাথে সংগতি রক্ষা করা আমাদের জন্য দুরহ। অনুষ্টানে সভাপতিত্ব করেন শাহাব উদ্দীন আহমেদ, প্রধান শিক্ষক, থাইংখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়।

উক্ত অনুষ্টানে ‘৯১ ব্যাচের বন্ধুরা স্বপরিবারে যোগদান করেন।সারাদিন ‘৯১ ব্যাচের বন্ধুদের আড্ডা ও গানে মূখরিত ছিল বিদ্যালয় প্রাঙ্গন। সহযোগীতায় ছিলেন আহমদ উল্লাহ, আবদুল মালেক,নিক্সন, হেলাল, ছৈয়দ আকবর, আহছান,মাসু, শাহজান কাজল সেন ও ইসমাইল,প্রমুখ। পুরো অনুষ্টান পরিচানলায় ছিলেন এডভোকেট এটিএম রশিদ।

পাঠকের মতামত: