কক্সবাজার, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১

রামু সেনানিবাসে আনন্দ শোভাযাত্রা

ইমাম খাইর, কক্সবাজার::

বাংলাদেশ স্বল্পোন্নত দেশ হতে উন্নয়নশীল দেশে উত্তরণ হওয়ায় ব্যাপক উৎসাহ-উদ্দীপনার সাথে রামু সেনানিবাসে আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ মার্চ) সকালে ১০ পদাতিক ডিভিশন ও এরিয়া সদর দপ্তর কক্সবাজারে এর অধীনস্থ সকল ব্রিগেড/ ইউনিট প্রতিষ্ঠান সমূহের সামরিক/ অসামরিক সদস্যদের উপস্থিতিতে র‍্যালিটি সেনানিবাসের বিভিন্ন পয়েন্ট অতিক্রম করে সেনানিবাসের অজেয় প্রাঙ্গণে সমাপ্ত হয়।

বর্ণাঢ্য র‍্যালিতে প্রধান অতিথি ছিলেন ১০ পদাতিক ডিভিশনের জিওসি ও কক্সবাজার এরিয়া কমান্ডার মেজর জেনারেল আহম্মেদ তাবরেজ শামস চৌধুরী।

র‍্যালিতে অংশগ্রহণ করে প্রধান অতিথি তার বক্তব্যের শুরুতেই হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ স্বাধীনতা অর্জন করেছে এবং তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ স্বল্পোন্নত দেশ হতে উন্নয়নশীল দেশের উন্নীত হয়েছে। এটি বাংলাদেশের জন্য একটি বড় অর্জন।

উল্লেখ্য যে, রামু সেনানিবাসের অধীনস্থ আলীকদম সেনানিবাস ও চকরিয়া আর্মি ক্যাম্পের একই ধরনের র‍্যালি আয়োজন করা হয়। র‍্যালিসমূহেও সকল সামরিক/অসামরিক ব্যক্তিবর্গ অংশ গ্রহণ করেন ।

পাঠকের মতামত: