কক্সবাজার, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১

উখিয়ার দুই মাদক কারবারী ৯০ লক্ষ টাকার ইয়াবাসহ চট্টগ্রামে আটক

জাহেদ হাসান::

চট্টগ্রাম কর্ণফুলী শিকলবাহা এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ৯০ লক্ষ টাকা মূল্যের ২৯ হাজার ৫০০ শত পিস ইয়াবা ট্যাবলেট সহ উখিয়ার ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।এসময় মাদক পাচারে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়েছে।

বুধবার (২৬ মে)র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে,কক্সবাজার থেকে একটি ট্রাক বিপুল পরিমাণ মাদকদ্রব্য বিয়ে চট্টগ্রামের দিকে আসছে।উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ এর একটি চৌকস আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন দক্ষিণ শিকলবাহা এলাকার কর্ণফুলী ওয়াই জংশন হোটেল জামাল শাহ এর সামনে কক্সবাজার-চট্টগ্রাম পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি ট্রাকের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা ট্রাকটিকে থামানোর সংকেত দিলে ট্রাকটি র‌্যাবের চেকপোস্টের সামনে থামিয়ে চালকসহ দুইজন ব্যক্তি গাড়ি থেকে নেমে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে চালকসহ দুজনকে আটক করে।

আটককৃত হলেন,উখিয়ার পূর্ব মরিচ্যা পালং এর মীর আহম্মেদ এর ছেলে সৈয়দ নূর (২৮) ও পশ্চিম মরিচ্যা পালং এর মোঃ আব্দুল মালেক এর ছেলে ইমরান সাদেক (২৫)।

গ্রেফতারকৃত আসামি ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত: