কক্সবাজার, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

উখিয়া বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা সম্পন্ন

এম ফেরদৌস, উখিয়া::

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উদযাপন উপলক্ষে উখিয়ায় প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১০ আগস্ট) সকাল ১১ টায় সময় উখিয়া উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত প্রস্তুতিমূলক সভা সম্পন্ন হয়।।

উখিয়া উপজেলা নির্বাহী অফিসার নিজামুদ্দিন আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, উখিয়া থানার অফিসার ইনচার্জ আহমদ সঞ্জুর মোরশেদ, উপজেলা কৃষি অফিসার প্রসেংজিৎ তালুকদার, উখিয়া উপজেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, রত্নাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী, জালিয়া পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন, উখিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কমরুদ্দিন মুকুল, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক, কাজী হুমায়ন কবির বাচ্ছু, সদস্য, এম ফেরদৌস

সহকারী শিক্ষা অফিসার শাহাদাত হোসাইন আকন, উখিয়া সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন সিরাজী, উখিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুনুর রশীদ, মুক্তিযোদ্ধা কামান্ডার বাবু পরিমল বড়ুয়া ও কবি আদিল উদ্দিনসহ অনেক রাজনৈতিক ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

করোনা সংক্রমণ এড়াতে সভায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর মৃত্যুবার্ষিকী পালনে সীমিত আকারে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।

কর্মসূচির মধ্যে রয়েছে সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি ও বেসরকারি ভবনে জাতীয় পতাকা অর্ধনমিত, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, বঙ্গবন্ধুর জীবন ও কীর্তি শীর্ষক আলোচনাসভা, বৃক্ষরোপণ কর্মসূচী, বাদ যোহর বিভিন্ন মসজিদ-মন্দিরে মোনাজাত ও বিশেষ প্রার্থনা।

পাঠকের মতামত: